BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কালীপুজোর পরদিন ভোরে ভয়াবহ দুর্ঘটনা বর্ধমানে, মৃত একই পরিবারের পাঁচজন

Published by: Paramita Paul |    Posted: November 5, 2021 10:40 am|    Updated: November 5, 2021 10:48 am

5 died due to a road accident in Bardhaman | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

অর্ক দে, বর্ধমান: কালীপুজোর পরের দিনই ভয়াবহ পথ দুর্ঘটনা (Road Accident) বর্ধমানে। মৃত্যু হল একই পরিবারের পাঁচ সদস্যের। তাঁদের মধ্যে দুই শিশু ও দুই মহিলা রয়েছে। শুক্রবার সকালের দুর্ঘটনায় গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি আরও ছ’জন। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে খবর, একই পরিবারের ১১ জন সদস্য একটি গাড়ি করে কলকাতা যাচ্ছিলেন। তাঁরা সকল মুর্শিদাবাদের বাসিন্দা। এদিন সকালে বর্ধমান-কাটোয়া রাস্তা ধরে যাওয়ার সময় কামনাড়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। সরাসরি একটি ডাম্পারে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। জখম হয়েছেন আরও ৬ জন। তাঁরা আহত অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: কালীপুজোর পরদিন ভোরে বর্ধমানে ভয়াবহ দুর্ঘটনা, মৃত একই পরিবারের পাঁচজন]

Four people killed in a road accident in Murshidabad

মৃতদের মধ্যে দু’জন শিশু। তাদের নাম সায়ন শেখ(৬) ও আরিয়ান শেখ(৩)। বাকিরা হলেন রাশেদ শেখ (৬০), সায়নুর খাতুন (১৭) এবং সোনালি খাতুন (১৯)। তাঁরা সকলেই মুর্শিদাবাদের বড়ঞা থানার সোদপাড়া এলাকার বাসিন্দা। তবে কীভাবে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে পুলিশের ধারনা, গাড়ি চালানোর সময় চালক ঘুমিয়ে পড়েছিলেন। তার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি ডাম্পারে ধাক্কা মারে গাড়িটি।

এদিকে দুর্ঘটনার জেরে বর্ধমান-কাটোয়া রোডে প্রাথমিক যানজট শুরু হয়। যদিও পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 

[আরও পড়ুন: দীপাবলিতেই কিস্তিমাত, মাত্র ৬০ টাকা দিয়ে লটারির টিকিট কেটে কোটিপতি বাংলার কৃষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে