২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাতসকালে শিয়ালের তাণ্ডব, গুরুতর জখম ৫, প্রবল আতঙ্ক মালদহে

Published by: Tiyasha Sarkar |    Posted: November 21, 2022 4:53 pm|    Updated: November 21, 2022 4:53 pm

5 People of Malda attacked by fox on monday | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: মালদহের (Malda) হরিশ্চন্দ্রপুরে শিয়ালের দাপট। গুরুতর জখম ৫। ক্ষতিগ্রস্ত কারও চোখ, কারও গলা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। নিজেদের ঘরবন্দি করে ফেলেছেন অনেকেই।

অন্যান্যদিনের মতোই সোমবার সকালে মালদহের হরিশচন্দ্রপুর এলাকার বাসিন্দারা রুটিন মাফিক নিজেদের বিভিন্ন কাজের প্রস্তুতি নিচ্ছিলেন। সেই সময় আচমকা শিয়ালের দল হানা দেয়। বিপদ বুঝে স্থানীয়রা শিয়ালের দলকে এলাকা থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করে। সেই সময়ই শিয়ালের দল ঝাঁপিয়ে পড়ে ভালুকার কালিতলা গ্রামের বেশ কয়েকজন বাসিন্দাদের উপর। গুরুতর জখম হন ৫ জন। কারও চোখে, কারও গলায়, কারও আঙুলে কামড় বসায় তারা। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায় এলাকায়। আহত ৫ গ্রামবাসীকে তড়িঘড়ি নিকটবর্তী ভালুকা গ্রামীণ হাসপাতালে ভরতি করানো হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: কর্মীর বাড়িতেই চলছে অঙ্গনওয়াড়ি কেন্দ্র, শৌচকর্মের জন্য বাড়িতে-বাঁশবাগানে ছোটে খুদেরা]

আক্রান্ত এক গ্রামবাসী বিশু রাম বলেন, “সকালে আমি আর আমার বাবা উঠে গরুদের খাবার দিচ্ছিলাম। সেই সময় বেশ কয়েকটি শিয়াল বাড়িতে ঢুকে পড়ে। আমার বাবার উপর হামলা চালায়। বাবাকে বাঁচাতে গিয়ে আমিও আক্রান্ত হই। বাবার চোখের উপর শিয়ালের কামড় দিয়েছে। আমার দুটো আঙুলে আঁচড়ে দিয়েছে।”

এদিকে এই ঘটনার খবর পেয়ে এলাকায় যান ভালুকা গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী চন্দন সাহা। তিনি জানান, ভোরবেলায় এলাকায় পাঁচ থেকে সাতটা শিয়ালের দল হামলা চালিয়েছিল। পাঁচজন গ্রামবাসী গুরুতর আহত হয়েছেন। তাঁদেরকে হাসপাতালে ভরতি করা হয়েছে। বনদপ্তরে খবর দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘কুকথা বললেই বিরোধীদের জিভ কেটে ফেলে দেব’, হুঁশিয়ারি দিয়ে ফের বিতর্কে তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে