২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কুকথা বললেই বিরোধীদের জিভ কেটে ফেলে দেব’, হুঁশিয়ারি দিয়ে ফের বিতর্কে তৃণমূল নেতা

Published by: Sucheta Sengupta |    Posted: November 21, 2022 11:57 am|    Updated: November 21, 2022 1:31 pm

TMC leader of Bilkanda, North 24 Parganas threats opposition to tear off their tongues, | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: রাজ্যে পঞ্চায়েত নির্বাচন (WB Panchayet Election) যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক দলগুলির নেতাদের বক্তব্যে সরগরম হচ্ছে বাংলার রাজনীতি। সেসব নিয়ে বিতর্কও কম হচ্ছে না। এবার সেই কুকথার রাজনীতির তালিকায় যুক্ত হল আরও এক বক্তব্য। তৃণমূল (TMC) কিংবা মুখ্যমন্ত্রী সম্পর্কে বিরোধীদের কুকথা বলতে শুনলেই তাদের জিভ কেটে ফেলার হুঁশিয়ারি শোনা গেল উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) বিলকান্দা ২ তৃণমূল সভাপতি সজল দাসের গলায়। পঞ্চায়েত ভোটের আগে তৃণমূল সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে, পালটা জবাব বিজেপি নেতা তন্ময় গুহর।

[আরও পড়ুন:  লক্ষ্য মেরুকরণ, আন্তর্জাতিক গীতা মহোৎসবে ঘুরপথে ‘হিন্দু রাষ্ট্র’ ইস্যুতে জল মাপছে বিজেপি]

রবিবার নিউ বারাকপুরের বিলকান্দায় এক প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল। সেই মিছিলে অংশ নিয়ে বিলকান্দা ২-এর তৃণমূল সভাপতি সজল দাস রীতিমতো হুঁশিয়ারি দিলেন। বললেন, “তৃণমূলের শীর্ষ নেতৃত্ব, আমাদের মুখ্যমন্ত্রী, সর্বভারতীয় সাধারণ সম্পাদক, আমাদের বিধায়ক, মন্ত্রী সকলে বারবার ঘোষণা করেছেন যে বা যারা দুর্নীতির সঙ্গে জড়িত থাকবে, তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নিয়েছে এবং নেবে। আইন আইনের পথে চলবে। কিন্তু তাও বিজেপির ছোট-বড় নেতারা মঞ্চ খাটিয়ে মুখ্যমন্ত্রী, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কুমন্তব্য করলে আমি তাদের জিভ কেটে ফেলে দেব, এখানে দাঁড়িয়ে বলে গেলাম। আর তারপর তাঁদের বিলকান্দা মোড় থেকে পায়ে হেঁটে ফিরতে হবে না, স্ট্রেচারে করে যাতে বাড়ি ফেরে, সেই ব্যবস্থা করে দেব।”

তৃণমূল নেতার এই হুঁশিয়ারির পালটা দিয়েছেন স্থানীয় বিজেপি (BJP) নেতা তন্ময় গুহও। তাঁর পালটা বক্তব্য, “সামনে পঞ্চায়েত নির্বাচন। তৃণমূল কংগ্রেস এবার ভোট পাবে না। তাই ভোটের আগে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে। সন্ত্রাসের অপর নাম তো তৃণমূল। কিন্তু বিজেপি এবার মাঠে নেমে লড়াই করবে। কাউকে জমি ছেড়ে দেওয়া হবে না। আর এই সমস্ত হুঁশিয়ারি বিরুদ্ধে আমাদের উচ্চ নেতৃত্ব ও লিগ্যাল সেল ব্যবস্থা নেবে।” ঘাসফুল ও পদ্ম শিবিরের দুই নেতার বাকযুদ্ধে তপ্ত বিলকান্দা এলাকা।

[আরও পড়ুন:  জিও সিনেমায় বিশ্বকাপের সম্প্রচারে বিঘ্ন, বিতর্কের মুখে ক্ষমা চাইল সংস্থা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে