১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লিলুয়া কাণ্ডে গ্রেপ্তার ৫, মূল অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: June 8, 2021 2:41 pm|    Updated: June 8, 2021 2:41 pm

5 youth arrested for Liluah case on Tuesday | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৪ ঘণ্টা পেরনোর আগেই লিলুয়া (Liluah) কাণ্ডে জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেপ্তার করল পুলিশ। মঙ্গলবার সকালে তাদের তোলা হয়েছে আদালতে। তবে মূল অভিযুক্ত আকাশ সিং এখনও পলাতক। তার খোঁজ শুরু করেছে পুলিশ।  

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। সন্তোষ মুখিয়া নামে এক ব্যবসায়ীর মৃত্যুর পর হাওড়ার (Howrah) বাদাঘাট শ্মশানে শেষকৃত্য সারতে আসেন তাঁর অনুগামীরা। শেষকৃত্যের পরেই উপস্থিত কয়েকজনের মধ্যে অশান্তি বাঁধে। পুলিশ সূত্রে খবর, দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালিয়েছিল। তবে বেশকিছুক্ষণ পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। সকলে বাড়ি ফিরে যান। সূত্রের খবর, মদ্যপান নিয়ে অশান্তি বাঁধে তাঁদের মধ্যে। যদিও এ কথা কোনও পক্ষই স্বীকার করতে চায়নি। 

[আরও পড়ুন: অতিরিক্ত আত্মবিশ্বাসেই পুরুলিয়ার তৈরি জমিতেও খারাপ ফল বিজেপির, প্রকাশ্যে রিপোর্ট]

রবিবারের ঘটনার জেরেই সোমবার রাতে নতুন করে অশান্তি দানা বাঁধে। লিলুয়ার বামনগাছির (Bamongachi) সি রোডের উপর দু’পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি চলে। অশান্তি থামাতে আসরে নামে পুলিশ (Police)। সেখানেই উপস্থিত ছিলেন লিলুয়া থানার এসআই (SI) সুমন ঘোষ। তাঁর পায়ে গুলি লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় ব়্যাফ। এলাকায় শুরু হয় টহলদারি। রাতেই অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। আটক করা হয় ৫ জনকে। দীর্ঘদিন টানা জিজ্ঞাসাবাদ করা হয় তাদের। এরপরই গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার আদালতে তোলা হয়েছে। রাজনৈতিক কারণেই এই ঘটনার সূত্রপাত বলেই অনুমান স্থানীয়দের একাংশের। তবে এবিষয়ে পুলিশের তরফে এখনও কিছু জানানো হয়নি। 

[আরও পড়ুন: গোষ্ঠী সংঘর্ষ থামাতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশ কর্মী, আতঙ্কে কাঁপছেন লিলুয়ার বাসিন্দারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে