১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পরিত্যক্ত কারখানার জমিতে মহিলার অ্যাসিডে দগ্ধ দেহ উদ্ধার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 16, 2017 8:58 am|    Updated: July 16, 2017 8:58 am

Body found at abandoned factory in Panskura

সৈকত মাইতি, পূর্ব মেদিনীপুর: পচা-গলা দেহ। শরীরের বিভিন্ন জায়গায় পোড়া দাগ। পাঁশকুড়া-ঘাটাল রাজ্য সড়কের পাশে ঝোপের মধ্যে এক মহিলার দেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল। স্থানীয়দের অনুমান, ধর্ষণের পর খুন করা হয় মাঝবয়সি মহিলাকে। কুকীর্তি ঢাকতে মহিলাকে অ্যাসিড দিয়ে পোড়ানো হয়। পাঁশকুড়া থানার পুলিশ দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে। কীভাবে খুন বা কারা এ ঘটনায় যুক্ত তা নিয়ে তদন্তকারীরা মন্তব্য করতে চাননি।

[টাকার জন্য মুসলিম বন্ধুরা খুন করেছে ছেলেকে, মায়ের অভিযোগে চাঞ্চল্য দিল্লিতে]

পাঁশকুড়া-ঘাটাল রাজ্য সড়কে লাগোয়া পীতপুরে একটি কারখানা দীর্ঘদিন বন্ধ। পরিত্যক্ত এলাকা ঝোপ-ঝাড়ে ভরা। রবিবার সকালে ওই পরিত্যক্ত জায়গায় প্রাতঃকৃত্য করতে গিয়েছিলেন কয়েকজন বাসিন্দা। সেখানে দুর্গন্ধ তাঁরা টের পান। ঝোপের দিকে এগিয়ে যেতে বাসিন্দারা চমকে যান। দেখতে পান, নগ্ন অবস্থায় পড়ে রয়েছে এক মহিলার দেহ। একেবারে পচা-গলা অবস্থায়। কৌতূহলীরা দেখেন, ওই মৃতদেহর বিভিন্ন জায়গায় রয়েছে অ্যাসিডে পোড়ার দাগ। স্থানীয় বাসিন্দাদের ধারণা, মহিলাকে ধর্ষণ করা হয়েছিল। প্রমাণ লোপাট করতে খুন করা হয়। দেহ বিকৃত করতে ব্যবহার হয় অ্যাসিড। স্থানীয়দের থেকে খবর পেয়ে পাঁশকুড়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। দেহর পাশ থেকে পুলিশ একটি শাড়ি উদ্ধার করেছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত এই বিষয়ে কথা বলতে চাননি তদন্তকারীরা। প্রাথমিকভাবে ওই মহিলার পরিচয় জানা যায়নি বলে পুলিশ জানিয়েছে। তার বয়স ৩৪-এর কাছাকাছি।

[বিতর্কিত মন্তব্যের জের, এফআইআর দায়ের রূপার বিরুদ্ধে]

স্থানীয় বাসিন্দাদের অনুমান, এলাকাটি নিরিবিলি হওয়ায় দুষ্কৃতীরা বাইরে থেকে এনে  দেহটি ফেলে দিতে পারে। কারও মতে, ওই পরিত্যক্ত কারখানার জমিতে মহিলাকে খুন করা হয়ে থাকতে পারে।

ছবি – রঞ্জন মাইতি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement