BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মদ্যপ চিকিৎসক যুগলের বেপরোয়া গতির বলি পথচারী, রণক্ষেত্র বাঁকুড়া

Published by: Tiyasha Sarkar |    Posted: July 28, 2020 2:11 pm|    Updated: July 28, 2020 2:14 pm

An Images

টিটুন মল্লিক, বাঁকুড়া: মদ্যপ চিকিৎসক যুগলের বেপরোয়া গতির বলি হলেন এক পথচারী। মঙ্গলবার দুপুরে মর্মান্তিক ঘটনাটিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বাঁকুড়া (Bankura) থানার বাদুলাড়া এলাকা। দুই অভিযুক্তকে দীর্ঘক্ষণ আটকে রাখে উত্তেজিত জনতা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের উদ্ধার করে।

জানা গিয়েছে, অভিযুক্তরা বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Bankura Sammilani Medical College And Hospital) কর্মরত সৌরভ ভৌমিক ও দেবলীনা রায় ওই দুই চিকিৎসক। এদিন দুপুরে মদ্যপ অবস্থায় মোটরবাইকে হাসপাতালের দিকে যাচ্ছিলেন তাঁরা। প্রত্যক্ষদর্শীদের কথায়, চলন্ত বাইকেই চুম্বনরত অবস্থায় থাকাকালীন নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা গাড়িটি দেয় বছর ৪২-এর লতিফুর রহমানকে।

latifur
মৃত লতিফুর রহমান।

রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান ওই ব্যক্তি। তড়িঘড়ি স্থানীয়দের একাংশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় লতিফুরের। এরপরই এলাকার বাসিন্দারা অভিযুক্তদের একটি ঘরে আটকে রাখেন। অভিযোগ, সেই সময় গ্রামবাসীদের দেখে নেওয়ার হুমকিও দেন ওই মদ্যপ চিকিৎসকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেতেই ক্ষোভে ফটে পড়েন তাঁরা। অভিযু্ক্তদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।

acci-accused

[আরও পড়ুন: রানাঘাটে ব্যাংক ম্যানেজারকে হুমকি তৃণমূল নেতার! ভিডিও করায় হেনস্তা কর্মীকে]

স্বামীর মৃত্যুর খবর পেয়েই কান্নায় ভেঙে পড়েছেন লতিফুরের স্ত্রী। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন তিনি। একই পরিস্থিতি মৃতের বাবা মোতারুল হকের। তিনি জানান, এই ঘটনার পর দুই চিকিৎসককে আটক করার পালটা গ্রামবাসীদের হুমকি দেন তাঁরা। বাঁকুড়া হাসপাতালে চিকিৎসা করাতে গেলে গ্রামের মানুষের উপর প্রতিশোধ নেওয়ার হুমকিও দেয়। এতেই ক্ষোভ বাড়ে স্থানীয়দের। প্রসঙ্গত, পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে পরীক্ষা করা হলে অভিযুক্তদের শরীরে অ্যালকোহলের উপস্থিতির প্রমাণ মিলেছে।

[আরও পড়ুন: আমফানে ঘর ভাঙলেও ক্ষতিপূরণ অধরাই, ত্রিপলের নিচে সংসার ক্যানসার আক্রান্তের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement