২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহেশতলায় প্রৌঢ়াকে ধর্ষণ ও খুনের চেষ্টা! অভিযুক্ত যুবকের বাড়িতে ব্যাপক ভাঙচুর উত্তেজিত জনতার

Published by: Tiyasha Sarkar |    Posted: November 23, 2022 12:24 pm|    Updated: November 23, 2022 1:46 pm

A 52 year old woman raped by neighbour in Mahestala | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বাংলায় ফের লালসার শিকার প্রৌঢ়া। রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে প্রৌঢ়াকে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা মহেশতলা (Mahestala) এলাকায়। অভিযুক্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে, মহেশতলা পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের চট্টা চালকি পাড়ার বাসিন্দা নির্যাতিতা প্রৌঢ়া। গতকাল আনুমানিক রাত বারোটা নাগাদ মহিলার ঘর থেকে গোঙ্গানির আওয়াজ শুনতে পেয়ে পরিজনেরা। তাঁরা ঘরে ঢুকে মহিলাকে অচৈতন্য ও অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার করে। খবর দেওয়া হয় মহেশতলা থানায়। স্থানীয়দের তৎপরতায় অর্ধনগ্ন ওই মহিলাকে পুলিশের সাহায্যে প্রথমে বেহালার বিদ্যাসাগর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে অন্যত্র চিকিৎসার জন্য পাঠানো হয়।

[আরও পড়ুন: বসার আয়োজনে আপত্তি, রাজ্যকে কাঠগড়ায় তুলে রাজ্যপালের শপথে গরহাজির শুভেন্দু, পালটা তোপ কুণালের]

অভিযোগ, মঙ্গলবার রাতে এলাকার প্রতিষ্ঠিত জিন্স ফ্যাক্টরির মালিকের ছেলে আরিয়ান মোল্লা (২৪) যায় ওই প্রৌঢ়ার ঘরে। মহিলাকে ধর্ষণের পর খুনের চেষ্টাও করে সে। যদিও কোনওক্রমে প্রাণে বেঁচে যান মহিলা। নির্যাতিতার পরিবারের অভিযোগ পেয়ে রাতেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

এদিকে সকালে এই ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্তের বাড়িতে চড়াও হয় উত্তেজিত জনতা। ব্যাপক ভাঙচুর চালায়। অভিযুক্তের বাবার দোকানেও চলে ভাঙচুর। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আয়ত্তে আনে পরিস্থিতি।

[আরও পড়ুন: ‘আইনকে সম্মান করি’, সোনার দোকানে চুরির ঘটনায় গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন নিশীথ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে