BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিরিয়ালের দৃশ্য অনুকরণ করে গলায় ফাঁস, মর্মান্তিক পরিণতি মুর্শিদাবাদের খুদে পড়ুয়ার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 7, 2020 5:50 pm|    Updated: September 7, 2020 5:50 pm

An Images

চন্দ্রজিৎ মজুমদার, খড়গ্রাম: সিরিয়ালের দৃশ্য অনুকরণ করতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু হল এক শিশুর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ভরতপুরে। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

জানা গিয়েছে, লেখাপড়ার পাশাপাশি দিনের বেশিরভাগ সময়ই টিভিতে সিআইডি (CID) থেকে শুরু করে বিভিন্ন ডিটেকটিভ বিষয় নিয়ে মেতে থাকত মুর্শিদাবাদের ভরতপুরের বাসিন্দা ৯ বছরের শিশুপুত্র মহম্মদ আজিজ। সুযোগ পেলেই বিভিন্ন খেলার অনুকরণ করার চেষ্টাও করত সে। আর তাতেই নির্মম পরিণতি হল খুদের। রবিবার রাতে নিজের বাড়িতে সিরিয়াল দেখে গলায় ফাঁস লাগিয়ে ফেলে আজিজ। বিষয়টি নজরে পড়তেই পরিবারের সদস্যরা শিশুটিকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ডাক্তাররা পরীক্ষা করে শিশুকে মৃত বলে ঘোষণা করে। 

[আরও পড়ুন: ‘যাঁরা কঠিন সময়ে লড়ছেন তাঁদেরই অপমান করছেন’, দিলীপকে পালটা বার্তা তৃণমূলের]

এই ঘটনার পর জাজান গ্রাম পঞ্চায়েতের প্রধান বিশ্বজিৎ বাগদী জানিয়েছেন, “পরিবারটি খুবই দুস্থ। শিশুপুত্রের পিতা মফিজুল শেখ দিনমজুরের কাজ করেন। একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। মহম্মদ আজিজ গ্রামের একটা বিদ্যালয় তৃতীয় শ্রেণিতে পড়ত। পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সিরিয়ালের দৃশ্য অনুকরণ করার চেষ্টা করত। এদিনও সম্ভবত গলায় দড়ি নেবার একটি দৃশ্য অনুকরণ করতে গিয়ে ঘটনাটি ঘটে। আমরা পরিবারের পাশে আছি।” ঘটনায় শোকাহত মৃত আজিজ শেখের মা তাজমিরা বিবি। তিনি বলেন, “আমার ছেলে ডিটেকটিভ সিরিয়াল দেখতে ভালবাসত। সিআইডি’র বিভিন্ন দৃশ্য অনুকরণ করত। এই নিয়ে আমি আগেও ছেলেকে সতর্ক করেছিলাম টিভি দেখে কিছু না করতে। কিন্তু কথা শোনেনি।”

[আরও পড়ুন: বিষ্ণুপুরে গুলিবিদ্ধ বিজেপি নেত্রী, বাংলার আইনশৃঙ্খলা নিয়ে তোপ অগ্নিমিত্রার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement