BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিষ্ণুপুরে গুলিবিদ্ধ বিজেপি নেত্রী, বাংলার আইনশৃঙ্খলা নিয়ে তোপ অগ্নিমিত্রার

Published by: Sayani Sen |    Posted: September 7, 2020 3:42 pm|    Updated: September 7, 2020 3:45 pm

An Images

সুরজিৎ দেব ও রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিষ্ণুপুরে গুলিবিদ্ধ বিজেপির (BJP) মহিলা মোর্চার নেত্রীকে দেখতে এসএসকেএমে অগ্নিমিত্রা পল। এই ঘটনায় তৃণমূলকেই দায়ী করেছেন তিনি। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কিছু বলার নেই বলেই তোপ দাগলেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)।

গুলিবিদ্ধ বিজেপি নেত্রীর দিদি ঠাকুরানি নস্কর জানিয়েছেন, সোমবার বেলা ১০টা ৪৫ মিনিট নাগাদ দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর বিধানসভার চার নম্বর মণ্ডলের মহিলা মোর্চার কোষাধ্যক্ষ রাধারাণী নস্কর কুলেরদাঁড়ি গ্রাম পঞ্চায়েতের রঘুদেবপুর গ্রামে নিজের বাড়িতেই ছিলেন। অভিযোগ, সেই সময় দুই দুষ্কৃতী তাঁদের বাড়িতে হামলা চালায়। রাধারাণীদেবী বাধা দিলে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে নেপালগঞ্জের একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে এসএসকেএম (SSKM) হাসপাতালে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: বিলগ্নিকরণের কোপে এবার দুর্গাপুর স্টিল প্ল্যান্টও? বিভ্রান্তি কাটাতে কেন্দ্রের দ্বারস্থ আলুওয়ালিয়া]

জেলার পুলিশ সুপারের অফিস থেকে ঢিল ছোঁড়া দূরত্বেই লকডাউন চলাকালীনই এদিন এই ঘটনা ঘটেছে। বিজেপির ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সহ সভাপতি সুফল ঘাঁটুর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই তাঁদের মহিলা মোর্চার নেত্রীকে গুলি চালিয়ে খুনের চেষ্টা করে। এদিকে স্থানীয় তৃণমূল বিধায়ক দিলীপ মণ্ডল জানান, এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগই নেই। পরিকল্পিতভাবেই বিজেপি তৃণমূল কংগ্রেসকে জড়িয়ে ফায়দা লোটার চেষ্টা করছে। তিনি জানান, রবিবার গ্রামের এক যুবক রাস্তা দিয়ে যাওয়ার সময় বিজেপির কিছু কর্মী তাঁকে মারধর করে। প্রতিবাদ করলে বিজেপি কর্মীরা ওই যুবকের বাড়িতে গিয়েও হামলা চালায়। সোমবার ওই যুবক ও আরও কয়েকজন জবাবদিহি চাইতে ওই বিজেপি নেত্রীর বাড়িতে আসে। তারপর ফের যুবকটিকে মারধর করা হয়। যুবকটির পক্ষের লোকজন তখন ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটে।

এদিকে, দলীয় নেত্রী গুলিবিদ্ধ হওয়ার খবরে এলাকা জুড়ে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে পুলিশকে ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপির কর্মীরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: মালদহ সীমান্ত থেকে মাদক পাচারের চেষ্টা, BSF-এর গুলিতে মৃত্যু বাংলাদেশি পাচারকারীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement