১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মালদহ সীমান্ত থেকে মাদক পাচারের চেষ্টা, BSF-এর গুলিতে মৃত্যু বাংলাদেশি পাচারকারীর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 7, 2020 11:55 am|    Updated: September 7, 2020 11:55 am

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিএসএফের গুলিতে মালদহ (Maldah) সীমান্তে মৃত্যু হল বাংলাদেশি এক পাচারকারীর। অভিযোগ, ফেনসিডিল পাচার করার সময় সীমান্তরক্ষী বাহিনীর হাতে ধরা পড়ে বাদশা শেখ নামে ওই যুবক। বিএসএফ-পাচারকারীদের হাতাহাতির সময় জওয়ানদের হাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ওই যুবকের। আহত হয়েছেন এক জওয়ান।

জানা গিয়েছে, গোপন সূত্রে রবিবার রাতে সীমান্তে কর্তব্যরত জওয়ানরা জানতে পারেন ভারতীয় ও বাংলাদেশিদের একটি দল ফেনসিডিল পাচার করবে। এরপর রাত ১০ টা নাগাদ তাঁদের নজরে পড়ে দশ-বারোজনের একটি দল কিছু জিনিস নিয়ে বাংলাদেশের দিকে যাচ্ছে। জওয়ানরা তাঁদের আটকাতেই জিনিস পত্র ফেলে রেখে এলাকা ছাড়ে তাঁরা। তবে কিছু জিনিস কাঁটাতারের ওপারে পড়ে গিয়েছিল। জওয়ানরা সেগুলো উদ্ধারের চেষ্টা করতেই বাংলাদেশের পাচারকারীরা তাঁদের উপর হামলা করে। পালটা গুলি চালায় জওয়ানরা। সেই সময়ই গুলিবিদ্ধ হয় বাংলাদেশি এক যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। রাতেই দেহ তুলে দেওয়া হয়েছে বাংলাদেশ পুলিশের হাতে।

[আরও পড়ুন: ‘বিজেপির সবচেয়ে বড় দালাল রাজ্যপাল’, ধনকড়কে বেনজির আক্রমণ সাংসদ কল্যাণের]

এপ্রসঙ্গে ২৪ নম্বর ব্যাটেলিয়ানের কমান্ডার বলেন, পাচারকারীদের প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। প্রচুর পরিমাণ ফেনসিডিল উদ্ধার হয়েছে। আত্মরক্ষার জন্য এক জওয়ান গুলি চালানোয় এক বাংলাদেশি পাচারকারীর মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: হয়রানির শিকার কর্মীরা, অভিযোগ পেয়ে মঞ্চ থেকেই বিডিওকে ফোন অনুব্রতর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement