BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বিজেপির সবচেয়ে বড় দালাল রাজ্যপাল’, ধনকড়কে বেনজির আক্রমণ সাংসদ কল্যাণের

Published by: Sayani Sen |    Posted: September 6, 2020 9:34 pm|    Updated: September 6, 2020 9:34 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: রাজ্য ও রাজ্যপাল সংঘাত নতুন ব্যাপার নয়। দায়িত্ব নেওয়ার পর থেকে রাজ্যের সঙ্গে নানা সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। পালটা তার জবাবও দিয়েছেন রাজ্যের একাধিক নেতামন্ত্রী। এবার সেই সংঘাতের আগুনে ঘি ঢাললেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রাজ্যপালকে বিজেপির দালাল বলে আক্রমণ করলেন তিনি।

রবিবার হুগলির চাঁপদানির ১৫ নম্বর ওয়ার্ডে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। ওই অনুষ্ঠান মঞ্চ থেকেই বেনজিরভাবে রাজ্যপালকে আক্রমণ করেন তিনি। বিজেপির সবচেয়ে বড় দালাল বলে রাজ্যপালকে আক্রমণ করেন তিনি। সাংসদ বলেন, “২০২১-এর বিধানসভা নির্বাচনে যেদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে আবার শপথ গ্রহণ করার জন্য ডাকতে হবে, সেদিন ছেড়ে দে মা কেঁদে বাঁচি বলে রাজ্যপালকে চোখ মুছতে মুছতে বাড়ি যেতে হবে।”

[আরও পড়ুন: ‘এক বছর পর পুলিশকে বউবাচ্চার মুখ দেখতে দেব না’, হুঁশিয়ারি দিয়ে বিতর্কে দিলীপ]

এরই পাশাপাশি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেও আক্রমণ করতে ছাড়েননি কল্যাণ। তিনি কটাক্ষ করে বলেন, “১৮ টা সিআইএসএফের কোলে চেপে শ্রীরামপুরে রাজনীতি করতে আসার থেকে বরং শাড়ি পরে আয়।” হুঁশিয়ারি দিয়ে বলেন,”৩৪ বছর ধরে লড়াই করে বাংলায় এসেছি। দিলীপ, মুকুল, তথাগত ছাড়া আরও অনেকেরই নাম শোনা যাচ্ছে তাঁরা নাকি মুখ্যমন্ত্রী হবেন। বিজেপি ২০২১-এ ১৮ টা আসনও পাবে না। সারা বাংলা মমতা বন্দ্যোপাধ্যায়কে ভালবাসে। আর গত ৭ মাসে করোনা ও আমফানের মতো পরিস্থিতিতে যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কাজ করেছেন তাতে তিনি শুধু বাংলার মুখ্যমন্ত্রী নন, বাংলার মানুষের কাছে মায়ের সমান।” যদিও কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পালটা কোনও প্রতিক্রিয়া রাজ্যপাল জগদীপ ধনকড় কিংবা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের তরফে পাওয়া যায়নি।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুন? ব্যক্তির দেহ উদ্ধারের নেপথ্যে স্পষ্ট পরকীয়ার তত্ত্ব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement