BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘এক বছর পর পুলিশকে বউবাচ্চার মুখ দেখতে দেব না’, হুঁশিয়ারি দিয়ে বিতর্কে দিলীপ

Published by: Sayani Sen |    Posted: September 6, 2020 8:32 pm|    Updated: September 6, 2020 8:34 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও ব্রতদীপ ভট্টাচার্য: ফের পুলিশকে হুঁশিয়ারি দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পুলিশ আধিকারিক ও তাদের পরিবারকে রাজ্য সভাপতির হুশিয়ারি নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে বিতর্ক। রবিবার দলের চা চক্র কর্মসূচিতে অংশ নিয়ে পুলিশের বিরুদ্ধে দিলীপ ঘোষ হুমকি দিয়ে বলেন, “যে পুলিশ অফিসাররা তৃণমূলের কথা শুনে চলছেন। আমাদের কর্মীদের মিথ্যা কেস দিচ্ছেন। আনন্দে আছেন। তাদের বলছি এই আনন্দ বেশিদিন টিকবে না। এক বছর পরে বউবাচ্চার মুখ দেখতে দেব না। যারা দু’নম্বরি পয়সায় ছেলেদের বেঙ্গালুরুতে ভরতি করেছেন। তাদের পড়াশোনা শেষ হবে না। ডাক্তার-ইঞ্জিনিয়ার হবে না। তাদের পরিযায়ী শ্রমিক করে ছাড়ব।”

দিলীপের আরও হুঁশিয়ারি, যে অফিসাররা বেশি তড়পাচ্ছেন তাদের জীবনের শান্তি শেষ করে দেব। আমার হারাবার কিছু নেই। যে পুলিশ অফিসার ও তৃণমূল নেতা মানুষের জীবনের শান্তি নষ্ট করছেন তার হিসেব কড়ায়-গন্ডায় নেব। আজ বা কাল চাকা ঘুরবেই। একইসঙ্গে মুখ্যমন্ত্রী ও তৃণমূল সরকারের উদ্দেশ্যে দিলীপবাবুর মন্তব্য, “অনেক ভাঙাভাঙি করেছেন। এবার গড়ার কথা ভাবুন। যেদিন সরকারেটা ভেঙে দেব অনাথ হয়ে যাবেন।” বিজেপির রাজ্য সভাপতির এই সরকার ভেঙে দেওয়ার হুমকি নিয়েও রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে।

[আরও পড়ুন: বাগে আসছে না সংক্রমণ, রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা পেরল ১ লক্ষ ৮০ হাজার]

রাজ্যে গণতন্ত্র বাঁচাও কর্মসূচিতে নেমে গত শুক্রবার শাসকদলের পাশাপাশি পুলিশকেও আক্রমণের নিশানা করেছিলেন বিজেপি নেতারা। তৃণমূলের কথা শুনে চলা পুলিশ কর্মীরা আগামিদিনে সরকার বদল হলে যে শান্তিতে থাকবে না সেই হুঁশিয়ারি দিয়েছিলেন দিলীপ ঘোষ থেকে রাজু বন্দ্যোপাধ্যায়রা। রবিবার খড়দহের সোদপুর বোর্ডঘরে এবং ঘোলা বাসস্ট্যান্ডে চায়ে পে চর্চায় অংশ নিয়েও তৃণমূল নেতা ও পুলিশের একাংশকে আক্রমণের নিশানা করে গিয়েছেন দিলীপ ঘোষ।

তিনি বলেন, “যে সব তৃণমূল নেতারা চোখ রাঙাচ্ছে। পুলিশকে দিয়ে ভয় দেখাচ্ছে।তাদের কাউকে ছাড়া হবে না। ইঞ্চি-ফুট সাইজের নেতাদের নাম লিখে রাখুন। কড়ায়-গন্ডায় হিসেব নেব।” আইনশৃঙ্খলা থেকে দুর্নীতি বিভিন্ন ইস্যুতে এদিন রাজ্য সরকারের সমালোচনা করেন তিনি। বলেন, “বিশ্বভারতীর ঘটনা তালিবানি রাজকে মনে করিয়েছে। আবার বলেছেন প্রোমোশনের জন্য উপাচার্যরা শিক্ষামন্ত্রীর সঙ্গে রাস্তায় ধরনাও দিচ্ছেন। উন্নয়ন নিয়ে তাঁর কটাক্ষ, বৃষ্টি হলেই দেখা যায় কলকাতা লন্ডন নয়, ভেনিস হয়ে গিয়েছে।” এদিকে, রবিবার বিজেপির রাজ্য দফতরে আরএসপি থেকে বেশ কয়েকজন বিজেপিতে যোগদান করেন।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল, বিক্ষোভের পর জেলা সভাপতির কুশপুতুল পোড়ালেন কর্মীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement