BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডোমকলে তিনমাসের সন্তানকে খুন করে আত্মঘাতী মা! কারণ নিয়ে ধোঁয়াশা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 19, 2021 5:04 pm|    Updated: July 19, 2021 6:23 pm

A baby boy allegedly killed by mother in Murshidabad | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অতুলচন্দ্র নাগ, ডোমকল: সাড়ে তিনমাসের শিশুপুত্রকে শ্বাসরোধ করে খুনের পর আত্মঘাতী মা। সোমবার সকাল দশটা নাগাদ নৃশংস ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলের জোতকানাই মাঠপাড়ায়। কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়।

জানা গিয়েছে, মৃত মহিলার নাম তানিয়া বিবি (২২)। তাঁর বাপের বাড়ি সাগরপাড়ার নটিয়ালে। মৃত শিশুর নাম আবু রাইহান খন্দকার। পরিবারের লোকজনের দাবি, শিশুটির জন্মের পর থেকেই মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন তানিয়া বিবি। তাঁর বাবা বাড়িতে নিয়ে গিয়ে মেয়ের চিকিৎসাও করান। পরে আবার শ্বশুর বাড়িতে পাঠিয়ে দেন। শাশুড়ি আকতারা বিবির অভিযোগ, তার পুত্রবধূ সুস্থ ছিলেন না। চিকিৎসা করার পর ফিরে গিয়েও উলটপালটা কাজ করত। ছেলেকে বিছানার নিচে রেখে খুঁজে বেড়াত।

[আরও পড়ুন: কড়াকড়িতে পর্যটন শিল্পের ক্ষতি বরদাস্ত নয়, DM-দের কোভিড বিধি শিথিলের নির্দেশ নবান্নের

সোমবার সকালে ছেলেকে নিয়ে নিজের ঘরে ছিলেন তানিয়া। রান্না করছিলেন তার শাশুড়ি। তানিয়ার স্বামী মাঠ থেকে ফিরে ঘরে ঢুকতে গিয়ে দেখেন দরজা বন্ধ। ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজায় ধাক্কা দিতে থাকে, বুঝতে পারে ভিতর থেকে বন্ধ। এরপর তারা জানালা দিয়ে দেখেন তানিয়ার দেহ ঝুলছে। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, সাগরপাড়ার নটিয়ালের বাসিন্দা তানিয়ার সঙ্গে বছর দেড়েক আগে জোতকানাইয়ের কৃষিজীবী যুবক সোহেল খন্দেকারের বিয়ে হয়৷ বিয়ের পর থেকেই ওই বধূ অবসাদগ্রস্থ হয়ে পড়েন। সন্তান হওয়ার পর সমস্যা আরও বাড়ে। কিন্তু কেন, তা এখনও অজানা। প্রতিবেশীদের দাবি, স্বামীর সঙ্গেও কোনও অশান্তি ছিল না তানিয়ার। তবে কেন অবসাদ গ্রাস করল তাঁকে? কেন এই নির্মম সিদ্ধান্ত, তা এখনও রহস্য। 

[আরও পড়ুন: ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে আদিবাসী শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ! পুলিশের জালে অভিযুক্ত

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে