BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

দশমীর রাতে সিতাইয়ের বিজেপি সমর্থককে গুলি করে খুন, নেপথ্যে রাজনৈতিক শত্রুতা?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 27, 2020 12:13 pm|    Updated: October 27, 2020 2:09 pm

An Images

ছবি: প্রতীকী

বিক্রম রায়, কোচবিহার: দশমীর (Durga Puja 2020) রাতে ফের রক্ত ঝরল কোচবিহারে। বাড়ির সামনেই গুলিতে মৃত্যু হল বিজেপি সমর্থকের। ইতিমধ্যেই ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহটি। রাজনৈতিক কারণেই কি খুন? ধন্দে পুলিশ। 

জানা গিয়েছে, ওই বিজেপি (BJP) সমর্থকের নাম রুহিদাস বিশ্বাস। কোচবিহারের (Cooch Behar) সিতাইয়ের ব্রহ্মচাত্রা গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা তিনি। ওই ব্যক্তির বাড়িতেই দুর্গাপুজো হয়। স্বাভাবিকভাবেই দশমীতে বাড়ির পুজোতেই মেতে ছিলেন তিনি। রাতে বাড়ির সামনেই বসেছিলেন। সেই সময় কে বা কারা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরিবারের সদস্যদের নজরে পড়তেই তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দিনহাটা মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: বিহারে নীতীশের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছে বিজেপি! মোদির বিজ্ঞাপনে নেই মুখ্যমন্ত্রীর ছবি]

কিন্তু কে গুলি করল ওই বিজেপি সমর্থককে? পরিবারের সদস্যরা জানিয়েছেন, কারা গুলি করেছে সেটা তাঁরা দেখেননি। আচমকা তাঁরা দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে রয়েছেন রুহিদাস। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঠিক কী কারণে ওই ব্যক্তিকে গুলি করা হয়েছে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। রাজনৈতিক কারণেই কি তবে খুন? নাকি নেপথ্যে লুকিয়ে অন্য কারণ, তা জানার চেষ্টা করছে পুলিশ। 

[আরও পড়ুন: গুজরাট দাঙ্গা নিয়ে ৯ ঘণ্টার জেরাতেও অবিচল ছিলেন মোদি! জানালেন তদন্তকারী আধিকারিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement