BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দোলের দিন মাঝগঙ্গায় নৌকাডুবি, নিখোঁজ নৃত্যানুষ্ঠানে যোগ দিতে যাওয়া ১ তরুণী

Published by: Sayani Sen |    Posted: March 9, 2020 6:24 pm|    Updated: March 9, 2020 7:06 pm

An Images

মণিরুল ইসলাম: দোলের দিন নৃত্যানুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে মাঝগঙ্গায় নৌকাডুবি। দুর্ঘটনাটি ঘটেছে হাওড়ার বাউড়িয়ায়। এই দুর্ঘটনার জেরে আপাতত নিখোঁজ এক তরুণী। বাকি একজনকে এখনও খুঁজে পাওয়া যায়নি। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

দোলের জন্য সোমবার লঞ্চ পরিষেবা বন্ধ। এদিকে, মেচেদায় নৃত্যানুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল একটি নাচের দলের সদস্যদের। তাই বাধ্য হয়ে বজবজ কালীবাড়ি থেকে হাওড়ার বাউড়িয়ায় আসার জন্য একটি নৌকা ভাড়া করেন তাঁরা। পরিকল্পনা ছিল বাউড়িয়া থেকে মেচেদাগামী যেকোনও ট্রেনে উঠবেন ওই নাচের দলের সদস্যরা। কিন্তু পথেই ঘটল বিপত্তি। আচমকাই মাঝগঙ্গায় নৌকাটি ডুবে যায়। বিপদ বুঝতে পেরে স্থানীয়রা এগিয়ে আসেন। তাঁদের তৎপরতায় ন’জনকে উদ্ধার করা হয়। তবে প্রিয়াঙ্কা পাইক নামে এক তরুণী নিখোঁজ হয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। উদ্ধার হওয়া যাত্রীদের বাউড়িয়া হাসপাতালে ভরতি করা হয়েছে। চিকিৎসকরা জানান, সুস্থ রয়েছেন প্রত্যেকেই। তবে দুর্ঘটনার জন্য আতঙ্কিত তাঁরা।

Ganga

[আরও পড়ুন: বসন্ত উৎসব বাতিলের জের, বর্ধমানে বিপুল ক্ষতির মুখে মিষ্টির ব্যবসায়ীরা]

ওই তরুণীর সহযাত্রী মাকসুদ ইসলাম বলেন, নিখোঁজ প্রিয়াঙ্কা ঠাকুরনগরের বাসিন্দা।

Priyanka Pain

কিন্তু কেন মাঝগঙ্গায় উলটে গেল নৌকাটি?  জানা গিয়েছে, স্রোতের মুখেই  মাঝগঙ্গায় নৌকা টলমল করতে করতে উলটে যায়। পুলিশের তরফে নিখোঁজ এবং উদ্ধার হওয়া প্রত্যেকের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement