৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

নন্দন দত্ত, সিউড়ি: জিলেটিন স্টিককে নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণ গুরুতর জখম হল এক স্কুল ছাত্র। বৃহস্পতিবার সকালে  ঘটনাটি ঘটে বীরভূমের রামপুরহাট থানা এলাকার ছোড়া গ্রামে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই পড়ুয়ার অবস্থা আশঙ্কাজনক বলে খবর।

২৩ জানুয়ারি উপলক্ষ্যে স্কুল ছুটি ছিল। তাই সকাল থেকে বাড়ির সামনে বন্ধুদের নিয়ে খেলায় মেতেছিল চতুর্থ শ্রেঁণির ওই পড়ুয়া অভিজিৎ মেহনা। তার বাড়ির সামনে একটি আবর্জনা স্তূপ রয়েছে। খেলার সময় সেখান থেকে একটি প্লাস্টিকের প্যাকেট খুঁজে পায়। তার মধ্যে কয়েকটি জিলেটিন স্টিক ছিল। সেগুলি নিয়ে খেলতে গিয়ে বিপত্তি বাঁধে।  জানা গিয়েছে, অভিজিৎ ইঁট দিয়ে আঘাত করে ওই স্টিকগুলি ভাঙতে গেলে জোরালো বিস্ফোরণ ঘটে। ওই পড়ুয়ার ডান হাতের দু’টি আঙুল উড়ে যায়। সঙ্গে সঙ্গে গ্রামবাসীরা তাকে রামপুরহাট হাসপাতালে ভর্তি করা হয়। ওই ছাত্রর অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

[আরও পড়ুন : মালদহে ট্রেনের কামরায় উদ্ধার মহিলার মৃতদেহ, কারণ ঘিরে ধোঁয়াশা]

ঘটনা প্রসঙ্গে জখম পড়ুয়ার মা শান্ত্বনা মেহনা বলেন, অভিজিতের বাবা খাদান কর্মী। তাই কাজের সূত্রে মাঝেমধ্যে সে কয়েকটি জিলেটিন স্টিক নিয়ে আসে। তবে খুব সাবধানে আবর্জনার স্তূপে লুকিয়ে রাখে। যাতে কোনও দুর্ঘটনা না ঘটে। কিন্তু এদিন ছেলে আবর্জনা স্তূপ থেকে স্টিকগুলি খুঁজে পেয়ে বিপত্তি ঘটে।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং