১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জমি দখলের প্রতিবাদ করায় প্রহৃত ক্যানসার আক্রান্ত পেট্রল পাম্প মালিক, কাঠগড়ায় তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: January 4, 2021 4:39 pm|    Updated: January 4, 2021 11:12 pm

An Images

বাবুল হক, মালদহ: জমি দখলকে কেন্দ্র করে এবার উত্তপ্ত হয়ে উঠল মালদহের (Maldah) হরিশচন্দ্রপুর। বেধড়ক মারধর করা হয় ক্যানসার আক্রান্ত এক পেট্রল পাম্প মালিককে। আক্রান্তের পরিবারের অভিযোগ, অভিযুক্তরা তৃণমূলের কর্মী। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

জানা গিয়েছে, বারদুয়ারি পেট্রল পাম্পের সামনে নিজেদের জমি টিন দিয়ে ঘিরে রেখেছিলেন মালিক জগদীশ ভগতের ছেলে রাজীব। আচমকাই সেই জমির মালিকানা দাবি করেন প্রেমলতা মণ্ডল নামে এক মহিলা। তাঁর হয়ে জমি দখল করতে হাজির হয় বাবলু কর্মকার ও সাদ্দাম হোসেনরা। জমিতে থাকা বেড়া ভেঙে দেয় তাঁরা। সেই সময় প্রতিবাদ করতেই ক্যানসার আক্রান্ত পেট্রোল পাম্প মালিক জগদীশ ভগতকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ছিঁড়ে দেওয়া হয় ক্যাথিটার। ঘটনাস্থলেই অসুস্থ হয়ে পড়েন জগদীশবাবু। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার হাসপাতালে।

[আরও পড়ুন: ‘রাজ্যে আইনের শাসনই নেই’, সুষ্ঠু ও অবাধ বিধানসভা নির্বাচন নিয়ে সন্দেহপ্রকাশ রাজ্যপালের]

রাজীব ভগতের অভিযোগ, তৃণমূলের জমি মাফিয়ারাই এদিন হামলা চালিয়েছে তাঁর বাবার উপর। গোটা ঘটনাটি মুখ্যমন্ত্রীকে জানাবেন বলেই জানিয়েছেন তিনি। এদিকে প্রেমলতা মণ্ডলের কথায়, “ওখানে আমার জমি আছে। ওরা তা ঘিরে দিয়েছিল। পুলিশকে বিষয়টি জানিয়েছিলাম। আজ থানায় বসার কথা ছিল। কিন্তু ওরা আসেননি। তারপরই আমি কয়েকজনকে নিয়ে নিজের জমিতে থাকা বেড়া সরিয়ে দিই।” এই ঘটনায় বেজায় অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি মানিক দাস বলেন, “দল অন্যায়কে প্রশ্রয় দেয় না। ওই ঘটনায় আমাদের দলের কেউ জড়িত নয়। কেউ দলের নাম ভাঙিয়ে অন্যায় করলে আইন ব্যবস্থা নেবে।” ঘটনা প্রসঙ্গে তৃণমূলকে বিঁধে স্থানীয় বিজেপি নেতারা বলেন, “চাল থেকে জমি, সব চুরিতেই সিদ্ধহস্ত ওরা!”

[আরও পড়ুন: দলীয় পতাকা লাগানো নিয়ে ABVP-TMCP সংঘর্ষ, অগ্নিকাণ্ড-বোমাবাজিতে রণক্ষেত্র বাজকুল কলেজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement