BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

বকেয়া ২০০০ টাকার জন্য মালিকের শিশুপুত্রকে খুন! গ্রেপ্তার যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: March 3, 2020 11:30 am|    Updated: March 3, 2020 11:30 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বকেয়া ২০০০ টাকার জন্য মালিকের শিশুপুত্রকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড়ের বাঁকরা এলাকায়। ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই মোবাইল ফোনের সূত্র ধরে বর্ধমান স্টেশন থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করল হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা বিভাগের আধিকারিকরা।

জানা গিয়েছে, বাঁকড়ার একটি বহুতল আবাসনে চুরি তৈরির কারখানা ছিল মহম্মদ ইফতিকার নামে এক ব্যবসায়ীর। তাঁর কারখানায় মাসিক ছয় হাজার টাকা বেতনে কাজ করত মহম্মদ সেলিম। সূত্রের খবর, গত মাসে সমস্যা থাকায় সেলিমকে ৪০০০ হাজার টাকা দিয়েছিলেন ইফতিকার। কিছুদিনের মধ্যেই বাকি টাকা দিয়ে দেবেনও বলেছিলেন তিনি। বেশ কয়েকদিন পরও টাকা না মেলায় একাধিকবার মালিকের কাছে বকেয়ার দাবি করে মহম্মদ সেলিম। কয়েকদিন আগে এই ইফতিকারের সঙ্গে তার অশান্তিও হয়।

[আরও পড়ুন: ‘গোলি মারো’ স্লোগান তুলে গ্রেপ্তার বিজেপির মণ্ডল সভাপতি, জারি ধরপাকড়]

সোমবার বিকেলেও এই নিয়ে অশান্তি হয় দু’জনের মধ্যে। এর কিছুক্ষণ পর বহুতল থেকে উদ্ধার হয় ইফতি কারের ছেলের রক্তাক্ত দেহ। শিশুটির দেহে একাধিক আঘাতের চিহ্ন মেলে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পুলিশ। এরপরই ইফতিকারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে হাওড়া সিটি পুলিশ। মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে মঙ্গলবার ভোর রাতে বর্ধমান স্টেশন থেকে মহম্মদ সেলিমকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, খুনের পর গা ঢাকা দিতেই হাওড়া ছেড়ে সমস্তিপুরের বাড়িতে যাচ্ছিল অভিযুক্ত। তবে শুধুই কি ২০০০ টাকার জন্য এই নৃশংস হত্যাকাণ্ড? নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রয়োজনে ধৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হতে পারে বলে জানিয়েছেন তদন্তকারীরা। ধৃত মহম্মদ সেলিমের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন মৃতের পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: দাবানলের গ্রাসে জলদাপাড়া জাতীয় অভয়ারণ্য, প্রাণহানির আশঙ্কা বহু জীবজন্তুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement