Advertisement
Advertisement

Breaking News

A college student allegedly attacked by a youth in Falakata

প্রেমে প্রত্যাখ্যান, ব্লেড চালিয়ে কলেজ ছাত্রীকে খুনের চেষ্টা যুবকের

জখম অবস্থায় ওই ছাত্রী ভরতি হাসপাতাল।

A college student allegedly attacked by a youth in Falakata । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Sayani Sen
  • Posted:November 29, 2021 5:13 pm
  • Updated:November 29, 2021 5:13 pm

রাজ কুমার, আলিপুরদুয়ার: প্রেমে প্রত্যাখ্যানের জের। ফালাকাটা (Falakata) কলেজের সামনেই ছাত্রীকে ব্লেড দিয়ে একাধিকবার আঘাত যুবকের। ওই ছাত্রীর আঘাত অত্যন্ত গুরুতর। কলেজ ছাত্রী বর্তমানে ফালাকাটা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি। পলাতক অভিযুক্ত।

করোনা আবহে সবেমাত্রই শুরু হয়েছে কলেজ। অন্যান্য দিনের মতো সোমবারও থার্ড সেমিস্টারের ছাত্রী ফালাকাটা কলেজে ঢোকে। সেই সময় এক যুবক তাঁকে ব্লেড দিয়ে আঘাত করে। শরীরের প্রায় প্রত্যেক অংশে আঘাত পান তিনি। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন কলেজছাত্রী। তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি ফালকাটা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিৎসা চলছে কলেজ ছাত্রীর।

Advertisement

[আরও পড়ুন: BJP CANDIDATE LIST: কলকাতা পুরভোটে ১৪৪ ওয়ার্ডে প্রার্থী ঘোষণা বিজেপির, প্রাধান্য মহিলা ও তরুণদের]

পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে এলাকারই এক যুবক প্রেমের প্রস্তাব দিচ্ছিল। তবে তাতে রাজি হননি কলেজ ছাত্রী। সেই ক্ষোভে ওই যুবক কলেজছাত্রীর উপর ব্লেড নিয়ে হামলা চালায় বলেই অভিযোগ। এই ঘটনার পর থেকেই পলাতক যুবক। তার খোঁজে চলছে জোর তল্লাশি।

Advertisement

এর আগে ২৪ নভেম্বর প্রেমের প্রত্যাখ্যানে নৃশংস পরিণতির সাক্ষী হয় ফালাকাটার খলিসামারি গ্রাম। ওই গ্রামেরই বাসিন্দা দশম শ্রেণির ছাত্রী অঙ্কিতা শীলকে প্রেমের প্রস্তাব দিয়েছিল এক প্রতিবেশী যুবক। কিন্তু ছাত্রী তা প্রত্যাখ্যান করে। এরপর প্রায়শয়ই তাকে উত্যক্ত করত সে। গত বুধবার ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বেরতেই ওই যুবক দাঁ হাতে ছাত্রীর বাড়িতে চড়াও হয়ে তাকে কোপ মারে। মেয়েটির ধড় থেকে মুণ্ডু আলাদা হয়ে যায়। রক্তে ভাসাভাসি হয়ে যায় বাড়ির চত্বর। খুনের পরেও ভাবলেশহীনই ছিল যুবক। খুনের পর বাড়ি ফিরে শরীরে রক্ত ধুয়ে নেয় সে। খাওয়াদাওয়াও করে। শরীর থেকে রক্ত ধোয়ার সময় তা দেখে ফেলেন ওই যুবকের বোন। পরে অবশ্য এমন নৃশংস খুনের ঘটনার খবর পেয়ে পুলিশ এলাকায় গিয়ে ওই যুবককে গ্রেপ্তার করে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই প্রায় একই কারণে জখম কলেজ ছাত্রী।

[আরও পড়ুন: অন্য মহিলার সঙ্গে সম্পর্ক প্রেমিকের, বিয়ের আগেই অবসাদে আত্মঘাতী নার্স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ