১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নৃশংস! প্রেমে প্রত্যাখ্যাত হয়ে এক কোপে কিশোরীর মাথা কেটে খুন করল যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: November 24, 2021 1:41 pm|    Updated: November 24, 2021 4:19 pm

Youth arrested allegedly murder a student after she refused his proposal in Alipurduar | Sangbad Pratidin

রাজ কুমার, আলিপুরদুয়ার: নৃশংস! প্রেমের প্রস্তাব ফেরাতেই ছাত্রীকে দাঁ দিয়ে কোপ, ধড় থেকে মুণ্ডু পৃথক করে দিল যুবক। আলিপুরদুয়ারের (Alipurduar) ফালাকাটার ঘটনার কথা শুনে ভয়াবহতায় শিউড়ে উঠছেন গোটা এলাকা। গ্রেপ্তার করা হয়েছে যুবককে। পুলিশ সূত্রে খবর, নৃশংস কাণ্ড ঘটানোর পর যুবক হাতের রক্ত, অস্ত্র – সব জল দিয়ে ধুয়ে নির্বিকার চিত্তে খাওয়াদাওয়া করছিল। এমনকী অভিযোগ, তার এই হিংস্রতা এক আত্মীয় দেখে ফেলায় তাকে মুখ বন্ধ রাখার হুমকি দেয় অভিযুক্ত। খুনের খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ফালাকাটা (Falakata)থানার আইসি সনাতন সিংহ। যুবককে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

মৃত ছাত্রী অঙ্কিতা শীল।

স্থানীয় সূত্রে খবর, ফালাকাটার খলিসামারি গ্রামের দশম শ্রেণির ছাত্রী অঙ্কিতা শীলকে প্রেমের প্রস্তাব দিয়েছিল অভিযুক্ত প্রতিবেশী যুবক। কিন্তু ছাত্রী তা প্রত্যাখ্য়ান করে। এরপর প্রায়শয়ই তাকে উত্যক্ত করত সে। কিন্তু বুধবার সে নৃশংস কাণ্ড ঘটিয়ে ফেলল। ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বেরতেই সে দাঁ হাতে ছাত্রীর বাড়িতে চড়াও হয়ে তাকে কোপ মারে। মেয়েটির ধড় থেকে মুণ্ডু আলাদা হয়ে যায়। রক্তে ভাসাভাসি হয়ে যায় বাড়ির চত্বর। ঘটনায় শিউড়ে ওঠেন সকলে।

[আরও পড়ুন: দিলীপ ঘোষকে লক্ষ্য করে ‘খেলা হবে’ স্লোগান, তৃণমূল ও বিজেপি কর্মীদের বচসায় উত্তপ্ত বার্নপুর]  

পুলিশ আরও জানিয়েছে, খুনের (Murder) পর যুবক বাড়ি ফিরে যায়। শরীরে  রক্ত ধুতে থাকে। তা দেখে ফেলে তার বোন। এ বিষয়ে কাউকে যেন কিছু জানানো না হয় –  এ কথা বলে যুবক হুমকি দেয় তার বোনকে।  পরে অবশ্য এমন নৃশংস খুনের ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয় ঘটনাস্থলে। যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। শুধুই কি প্রতিশোধপরায়ণ হয়ে সে এত বড় ঘটনা ঘটাল, নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে গোয়েন্দাদের অনুমান, এটা ঠান্ডা মাথায় খুনের ছক (Cold blooded murder)।  

[আরও পড়ুন: ব্যক্তিগত আক্রোশ নাকি অন্য কিছু? জামুড়িয়ায় দুষ্কৃতীদের গুলিতে খনি কর্মী খুনে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে