১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেপ্তার, জেলেই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধল যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 21, 2022 9:46 am|    Updated: June 21, 2022 9:46 am

A couple of Medinipore tie knot inside jail premises | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সম্যক খান, মেদিনীপুর: এ যেন মধুরেণ সমাপয়েৎ। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেপ্তার হওয়া যুবক নির্যাতিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ল মেদিনীপুর (Midnapore) সেন্ট্রাল জেলেই। নজিরবিহীন এই ঘটনার সাক্ষী থাকলেন জেল সুপার থেকে শুরু করে অন্যান্য আধিকারিকরা। ছিলেন দু’পক্ষের আইনজীবীরাও।

জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম রাজা জয়সওয়াল। খড়গপুর (Kharagpur) শহরেরই এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার প্রেমিকার সঙ্গে সহবাসও করে সে। কিন্তু তরুণীর বিয়ের কথা বলতেই বেঁকে বসে যুবক। একাধিকবার বুঝিয়েও কোনও লাভ হয়নি। অবশেষে মেয়েটির তরফে মাসখানেক আগে খড়গপুর টাউন থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে গত ৭ মে গ্রেপ্তার করা হয় রাজাকে। গ্রেপ্তার করা হয় তার বাবাকেও। মেদিনীপুর আদালতে সেই মামলা চলছিল। গ্রেপ্তারির নিজের ভুল বুঝতে পারে অভিযুক্ত।

[আরও পড়ুন: পরীক্ষা ছাড়াই GTA-র অন্তর্গত স্কুলে শিক্ষক নিয়োগ! CBI তদন্ত চেয়ে চিঠি বিজেপি বিধায়কের]

এরপরই ধৃত রাজা তার প্রেমিকাকে বিয়ে করতে রাজি হয়। অবশেষে উভয়পক্ষের সম্মতিতে মেদিনীপুর আদালতের নির্দেশেই সোমবার জেলের ভিতর বসে বিয়ের আসর। জেলরের অফিসরুমই সেজে ওঠে ছাদনাতলার মতো করে। সেখানেই দুজনের চার হাত এক করে দেওয়ার ব্যবস্থা করে জেল কর্তৃপক্ষ। হাজির করা হয় উভয়পক্ষের বাড়ির লোকজনকে। তবে ছেলের বাবা জেলের ভেতরেই ছিলেন।

এদিন হাজির হন মেয়ের কাকা ও কাকিমা। তারাই কন্যাদান করেন। জেল কর্তৃপক্ষের তরফে অতিথি অভ্যাগতদের চিকেন বিরিয়ানি খাওয়ানোর ব্যবস্থাও করা হয়। জেল সুপার সুদীপ বসু বলেছেন, “জেল কর্তৃপক্ষের তরফে সীমিত ক্ষমতার মধ্যে আয়োজন করা হয়েছে।”

[আরও পড়ুন: ভুল টিকা দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যুতে আশাকর্মীকে বেধড়ক মার পরিবারের, উত্তপ্ত ধূপগুড়ি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে