১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

প্রতিবেশী বধূকে ধর্ষণের চেষ্টা, সম্ভ্রম বাঁচাতে বৃদ্ধের পুরুষাঙ্গ কাটল যুবতী

Published by: Tiyasha Sarkar |    Posted: February 16, 2020 12:33 pm|    Updated: February 16, 2020 12:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে প্রতিবেশী বধূকে ধর্ষণের চেষ্টা সত্তরোর্ধ বৃদ্ধের। সম্ভ্রম বাঁচাতে অভিযুক্তের পুরুষাঙ্গ কেটে দিল বধূ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। বর্তমানে কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত বৃদ্ধ। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

জানা গিয়েছে, ক্যানিং দাড়িয়ার বাসিন্দা অভিযুক্ত ইউনুস মোল্লা। শনিবার রাতে প্রতিবেশী এক বধূর বাড়িতে চড়াও হয় অভিযুক্ত। ডাকাডাকি করে সারা না পেয়ে দরজা ভেঙে বধূর ঘরে ঢুকে পড়ে ইউনুস। সেই সময় ঘরেই ঘুমিয়ে ছিল মহিলার ৩ সন্তান। অভিযোগ, ঘরে ঢুকেই মহিলার উপর ঝাঁপিয়ে পড়ে বৃদ্ধ। বধূকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত বৃদ্ধ। সেই সময়ই সম্ভ্রম বাঁচাতে হাতের সামনে যা ছিল তা দিয়ে বৃদ্ধকে আক্রমণ করেন বধূ। মায়ের চিৎকার শুনে ছুটে আসে বধূর সন্তানরা। এরপরই বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। সেই সময়ই বটি দিয়ে অভিযুক্তের যৌনাঙ্গে কোপ দেয় বধূ।

[আরও পড়ুন:  সম্পত্তির দাবিতে লাগাতার অত্যাচার ছেলের, ১০ কিমি পায়ে হেঁটে পুলিশের দ্বারস্থ বৃদ্ধ]

রক্তাক্ত অবস্থাতেই মহিলার ঘর থেকে চম্পট দেয় বৃদ্ধ। বিষয়টি প্রকাশ্যে আসতেই তড়িঘড়ি তাঁকে ভরতি করা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে কলকাতার হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন বৃদ্ধ। সূত্রের খবর, ইতিমধ্যেই গোটা বিষয়টি জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন নিগৃহীতা। অভিযুক্তের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন:  সৎকারের পর আচমকা হাজির বৃদ্ধ, ‘ভূত’ আতঙ্কে পালাচ্ছেন প্রতিবেশীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement