১৯ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০ 

Advertisement

সম্পত্তির দাবিতে লাগাতার অত্যাচার ছেলের, ১০ কিমি পায়ে হেঁটে পুলিশের দ্বারস্থ বৃদ্ধ

Published by: Tiyasha Sarkar |    Posted: February 16, 2020 10:50 am|    Updated: February 16, 2020 10:50 am

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বয়সের ভারে ন্যুব্জ শরীর। সেই অবস্থাতেই ছেলের বিরুদ্ধে অভিযোগ জানাতে দীর্ঘ পথ পায়ে হেঁটে কাঁথি থানায় হাজির হলেন বছর ৯২-এর জিতেন দেবনাথ। লিখিত অভিযোগও দায়ের করেন তিনি। পুলিশি আশ্বাস মেলার পরই বাড়ি ফেরেন জিতেন বাবু।

পূ্র্ব মেদিনীপুরের কাঁথি থানা এলাকার বাসিন্দা বছর ৯২-এর জিতেন দেবনাথ। বিভিন্ন ভাতার টাকাতেই স্ত্রীকে নিয়ে সংসার চলে তাঁর। দীর্ঘদিন ধরেই সেজো ছেলে গোরা ও তাঁর স্ত্রী সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন ওই বৃদ্ধকে। এই পরিস্থিতিতে শনিবার রাত ন’টা নাগাদ স্ত্রী আলোর সঙ্গে রুটি-সুজি খেতে বসেছিলেন জিতেনবাবু। অভিযোগ, সেই সময় ফের সম্পত্তির জন্য অশান্তি শুরু করে গোরা। খাবারের থালা ছুঁড়ে ফেলে বাবা-মাকে বেধড়ক মারধর করে অভিযুক্ত। এরপরই বাড়ি থেকে বেড়িয়ে পড়েন জিতেনবাবু। কোনও গাড়ি না পেয়ে পায়ে হেঁটেই মুকুন্দপুর থেকে কাঁথি পৌঁছন তিনি। গোটা ঘটনাটি জানিয়ে সেজো ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

[আরও পড়ুন: তৃণমূলের পথে হেঁটে এবার ‘বিজেপিকে বলো’ কর্মসূচি আনছে গেরুয়া শিবির]

বিষয়টি জানতে পেরেই বৃদ্ধকে সাহায্যের আশ্বাস দেন কাঁথি থানার পুলিশ আধিকারিকরা। ছেলের শাস্তি হবে, সেই আশ্বাসটুকু পেয়ে স্বস্তি পান জিতেনবাবু। এরপর পুলিশকর্মীরাই গাড়ি করে তাঁকে বাড়িতে পৌঁছে দেন। যদিও এপ্রসঙ্গে অভিযুক্তদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন:ফেসবুকে ব্যাপক জনসংযোগ, পিকের রিপোর্ট কার্ডে প্রথম পাঁচে আসানসোলের মেয়র জিতেন্দ্র]

Advertisement

Advertisement

Advertisement