১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়াল্লিশের বিবাহিতর বিয়ের প্রস্তাবে ‘না’, হামলার শিকার ষোড়শী

Published by: Sayani Sen |    Posted: January 27, 2022 3:57 pm|    Updated: January 27, 2022 3:57 pm

A girl allegedly attacked by 42 years old man for refusing his marriage proposal । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অংশুপ্রতীম পাল, খড়গপুর: বছর ষোলোর কিশোরীকে বিয়ের প্রস্তাব বিয়াল্লিশ বছর বয়সি বিবাহিত ব্যক্তির। তাই প্রস্তাব ফেরায় কিশোরী। প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে কিশোরীর গলায় ছুরি দিয়ে আঘাত এক ব্যক্তির। পশ্চিম মেদিনীপুরের পিংলার ৬ নম্বর খিরাই অঞ্চলের জোড়াবাঁধ এলাকায় ব্যাপক চাঞ্চল্য। আহত ওই কিশোরী মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি। পলাতক অভিযুক্ত।

পিংলার ৬ নম্বর খিরাই অঞ্চলের জোড়াবাঁধ এলাকার বাসিন্দা ওই নাবালিকা। গত বুধবার রাতে বাড়ির কাছের জোড়াবাঁধ এলাকায় সার্কাস দেখতে যায়। সার্কাস শেষে বাড়ি ফিরছিল কিশোরী। বলিস্বরপুর এলাকার বাসিন্দা মুস্তফা খান নাবালিকার পথ আটকায়। অভিযোগ, সেই সময় মুস্তফা খান তার পথ আটকায়। প্রথমে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয় সে। কিছু বুঝে ওঠার আগেই গলায় ছুরি চালিয়ে দেয়।

[আরও পড়ুন: ‘তালিবান মনে করে আমার শরীরটাও ওদের’, বিস্ফোরক দাবি একমাত্র আফগান পর্ন তারকার]

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মুস্তফা খান বিবাহিত। দীর্ঘদিন ধরে ওই নাবালিকাকে উত্ত্যক্ত করত সে। এমনকি ওই নাবালিকাকে বারবার বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি রাজি না হওয়ায় রাগের বশে গলায় ছুরি চালায়। তারপরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই ব্যক্তি।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই নাবালিকা। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে যায়। তারপর ওই নাবালিকাকে উদ্ধার করে প্রথমে পিংলা গ্রামীণ হাসপাতলে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় পিংলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করে মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার খবর পেয়ে পিংলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। অভিযুক্তের খোঁজে শুরু তল্লাশি।

[আরও পড়ুন: কারখানা খোলার দাবিতে কাঁকিনাড়ায় রেল অবরোধ, বিপাকে নিত্যযাত্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে