BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুর্গাপুরে কিশোরীকে ‘ধর্ষণ করে খুন’, অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে থানা ঘেরাও স্থানীয়দের

Published by: Sayani Sen |    Posted: January 9, 2021 1:35 pm|    Updated: January 9, 2021 1:35 pm

A girl allegedly raped and murdered in Durgapur ।Sangbad Pratidin

ছবি: উদয়ন গুহ রায়

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: এক কিশোরীকে ধর্ষণ করে খুনের (Rape & Murdered) ঘটনায় উত্তপ্ত দুর্গাপুরের নিউ টাউনশিপ এলাকায়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তাকে গ্রেপ্তারের দাবিতে সরব স্থানীয়রা। নিউ টাউনশিপ থানা ঘেরাও করে বিক্ষোভও দেখান তাঁরা। অভিযুক্তের এখনও সন্ধান পাওয়া যায়নি। তবে পুলিশ তার বাবাকে গ্রেপ্তার করেছে।

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। কিশোরীর পরিবারের দাবি, প্রতিবেশী রাকেশ বাউড়ি মেলা দেখানোর নাম করে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। অভিযোগ, তারপর থেকে ওই কিশোরী নিখোঁজ হয়ে যায়। রাত বাড়লে শুরু হয় খোঁজাখুঁজি। অনেকক্ষণ খোঁজাখুঁজির পর পার্শ্ববর্তী এলাকা থেকে কিশোরীর নিথর দেহ উদ্ধার হয়। পরিজনদের অভিযোগ, ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

[আরও পড়ুন: ‘বিশ্বভারতীর রাস্তা হস্তান্তরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করুন’, মুখ্যমন্ত্রীকে আরজি উপাচার্যের]

এই ঘটনার পর থেকে ওই যুবকের কোনও খোঁজ পাওয়া যায়নি। রাতেই ঘটনা জানাজানি হয়। ক্ষুব্ধ হয়ে ওঠেন স্থানীয়রা। অভিযুক্তের বিরুদ্ধে নিউ টাউনশিপ থানায় অভিযোগ জানায় নিহত কিশোরীর পরিবার। ঘটনার জেরে শনিবার সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় দুর্গাপুর নিউটাউনশিপ থানা এলাকায়। থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান তাঁরা। তবে এখনও পর্যন্ত অভিযুক্তের কোনও খোঁজ পাওয়া যায়নি। অভিযুক্তের বাবাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অভিযুক্ত গ্রেপ্তার না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: দেবী শয়নকক্ষে থাকাকালীন দর্শনের অনুমতি নেই, নাড্ডার সর্বমঙ্গলা মন্দিরে যাওয়া নিয়ে জটিলতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে