২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি যুবকের, আতঙ্কে আত্মঘাতী ছাত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: February 1, 2020 2:19 pm|    Updated: February 1, 2020 2:19 pm

A girl commits suicide hanging herself in Nadia districts

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি। অবসাদ-অপমানে আত্মঘাতী ছাত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার কালীগঞ্জ থানার মাটিয়ারি সেনপাড়া এলাকায়। অভিযুক্ত যুবকের খোঁজে তদন্ত শুরু করেছে কালীগঞ্জ থানার পুলিশ।

জানা গিয়েছে, কালীগঞ্জ থানা এলাকার বাসিন্দা ওই দ্বাদশ শ্রেণির পড়ুয়া। অভিযোগ, এলাকারই বাসিন্দা সুজিত ঘোষ নামে এক যুবক দীর্ঘদিন ধরেই ওই ছাত্রীকে বিরক্ত করত। একাধিকবার প্রেমের প্রস্তাবও দেয়। কিন্তু তাতে রাজি হয়নি ওই ছাত্রী। এরপরই ছাত্রীকে ভয় দেখাতে শুরু করে অভিযুক্ত যুবক। তুলে নিয়ে গিয়ে বিয়ে করার হুমকি দিতে শুরু করে। তাতেও কাজ না হওয়ায় ওই নাবালিকার অশ্লীল ছবি সোশ্যাল সাইটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে শুরু করে অভিযুক্ত যুবক। এরপরই আতঙ্কে ভুগতে শুরু করে ওই ছাত্রী। এই পরিস্থিতিতে আচমকাই ঘর থেকে উদ্ধার হয় ওই তরুণীর ঝুলন্ত দেহ।

[আরও পড়ুন: লোকাল ট্রেনের টিকিটে এক্সপ্রেসে যাত্রা, জরিমানার আতঙ্কে ট্রেন থেকে ঝাঁপ ছাত্রর]

নজরে পরতেই পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই অভিযুক্ত সুজিতের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে মৃতের পরিবারের সদস্যরা। ছাত্রীর মা জানান, “বেশ কিছুদিন ধরেই সুজিত মেয়েকে বিরক্ত করত। অন্য জায়গায় ওর বিয়ে ঠিক করেছি জানতে পেরেই হুমকি দিতে শুরু করেছিল। অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতে শুরু করেছিল।” তাঁদের অভিযোগ, লাগাতার হুমকির কারণেই আত্মঘাতী হয়েছে নাবালিকা। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে।

[আরও পড়ুন: ‘ক্ষমতায় এলে মুরগা বানানো হবে’, পুলিশকে কুরুচিকর আক্রমণে কৈলাসের বিরুদ্ধে FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে