BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাদ সাধল করোনা, হরিয়ানা থেকে রায়গঞ্জ এসেও প্রেমিকাকে বিয়ে করতে পারলেন না যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 26, 2020 10:44 am|    Updated: July 26, 2020 10:49 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুকে প্রেম। করোনাকে (Corona Virus) তোয়াক্কা না করেই প্রেমিকার টানে সুদূর হরিয়ানা থেকে বাংলায় এসে হাজির হয়েছিলেন যুবক। কিন্তু বিয়ের সাধ মিটল না! তার আগেই হবু শ্বশুরবাড়িতে কোয়ারেন্টাইনে পাঠানো হল যুবককে। কারণ, কোভিড (COVID) পজিটিভ তিনি।

জানা গিয়েছে, হরিয়ানার (Hariyana) জিন্দের জুলানা টাউনের নন্দগড় গ্রামের বাসিন্দা সন্দীপ। দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছেন তিনি। তারপর উপার্জনের চেষ্টা শুরু। বেশ কিছুদিন ধরেই বিয়ের কথা চলছিল বছর ২৬-এর ওই যুবকের। কিন্তু হরিয়ানায় পাত্রী খুঁজে পাওয়া মুশকিল। এরই মাঝে ফেসবুকে উত্তর দিনাজপুরের এক তরুণীর সঙ্গে পরিচয় হয় সন্দীপের। ক্রমেই বাড়ে ঘনিষ্ঠতা। এক পর্যায়ে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন ওই যুগল। ঠিক হয় চলতি বছরের মার্চে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। কিন্তু বাদ সাধল করোনা। ভেস্তে গেল বিয়ের পরিকল্পনা। কিন্তু নাছোরবান্দা সন্দীপ।

[আরও পড়ুন: ‘সোজা বাংলায় বলছি’, জনতার মন পেতে নয়া প্রচারাভিযানে নামছে তৃণমূল কংগ্রেস]

১০ জুলাই হরিয়ানা থেকে দিল্লি যান সন্দীপ। সেখান থেকে ট্রেনে পৌঁছন বাংলায়। এরপর সোজা রায়গঞ্জ। তিনি পৌঁছতেই তরুণীর বাড়িতে খুশির আমেজ। তড়িঘড়ি যোগাযোগ করা হয় ম্যারেজ রেজিস্ট্রারের সঙ্গে। তিনি বলেন, বিয়ের আগে জমা দিতে হবে করোনা পরীক্ষার রিপোর্ট। সেখানেই বাঁধে বিপত্তি। টেস্ট রিপোর্ট আসতেই মাথায় হাত সন্দীপের। কারণ, হবু স্ত্রী করোনা মুক্ত হলেও তাঁর শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। স্বাভাবিকভাবে স্থগিত বিয়ে। আপাতত হবু শ্বশুরবাড়িতেই কোয়ারেন্টাইন যাপন করছেন সন্দীপ।

[আরও পড়ুন: ২১ বছরের লড়াইয়ের ফল, সুপ্রিম নির্দেশে নিখোঁজ স্বামীর প্রাপ্য অধিকার পেল স্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement