BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় উষ্ণ বন্ধুত্বের হাতছানি, স্বামী আপত্তি করায় আত্মঘাতী স্ত্রী

Published by: Sayani Sen |    Posted: November 24, 2019 9:13 am|    Updated: November 24, 2019 9:14 am

A housewife committed to suicide by hanging herself in Kolaghat

সৈকত মাইতি, তমলুক: ফেসবুকে বন্ধুত্বের হাতছানি। যা নিয়ে তীব্র আপত্তি ছিল স্বামীর। এমন অবস্থায় পারিবারিক অশান্তির জেরে অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন কোলাঘাটের এক বধূ। শুক্রবার ভোরে কোলাঘাটের বাড়বড়িশার এই ঘটনায় স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতা বধূর নাম চৈতালি দাস (‌২৫)‌। স্বামী শুকদেব দাস পেশায় ওয়েল্ডার কর্মী। বছর আটেক আগে তাঁদের বিয়ে হয়। বর্তমানে তাঁদের একটি পুত্রসন্তানও রয়েছে। এমন অবস্থায় স্ত্রীর অতিরিক্ত মোবাইলে আসক্তি নিয়ে তীব্র বিরোধ বাঁধে। অভিযোগ, স্বামীর আপত্তি সত্ত্বেও গোপনে ফেসবুক নিয়ে রাতের পর রাত সময় কাটাতেন ওই গহবধূ। বিষয়টি নজরে আসায় স্ত্রীকে সন্দেহ করতে শুরু করেন স্বামী। এরপর শুক্রবার রাতে সকলেই খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়লে ফের মোবাইলে ফেসবুক সার্চ করছিলেন ওই বধূ। এদিকে শীতের রাতে সকলে ঘুমিয়ে পড়লেও কেন গভীর রাত পর্যন্ত জেগে ফেসবুক দেখছিলেন তা নিয়ে শুরু হয় তীব্র অশান্তি।

[আরও পড়ুন: ‘আমার মুখ আর দেখতে হবে না’, স্ত্রীকে ভিডিও কল করে আত্মঘাতী বিদ্যালয় পরিদর্শক]

এই অশান্তি চরম আকার ধারণ করলে ভোরেই অভিমানে গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই বধূ। কোলাঘাট বিট হাউস থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে। সেই সঙ্গে বধূর বাপের বাড়ির অভিযোগ, স্বামীর প্ররোচনায় আত্মহত্যা করেছে তাঁদের মেয়ে। এই অভিযোগের পরই ওইবধূর স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।
কোলাঘাট থানার ওসি কাশীনাথ চৌধুরি বলেন, “বধূকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে