BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তিরিশ টাকাতেই কেল্লাফতে! লটারি কেটে রাতারাতি কোটিপতি মৌসুনি দ্বীপের দিনমজুর

Published by: Tiyasha Sarkar |    Posted: May 15, 2022 4:20 pm|    Updated: May 15, 2022 4:20 pm

A labour of Mousuni dwip win 1 crore rupees in Lottery | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সংসারে টান। নুন আনতে পান্তা ফুরোয়। এভাবেই কাটছিল জীবন। আচমকা রাতারাতি বদলে গেল ভাগ্য। তিরিশ টাকার লটারির (Lottery) টিকিট কিনে কোটি টাকা জিতলেন মৌসুনি দ্বীপের (Mousuni) এক দিনমজুর। পরিবারে খুশির হাওয়া।

জানা গিয়েছে, ওই যুবকের নাম ভোলানাথ হাজরা। পেশায় দিনমজুর। অবসর সময়ে অতিরিক্ত উপার্জনের জন্য গ্রামে ঘুরে আইসক্রিম বিক্রি করেন তিনি। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে সংসারে চারজন সদস্য। এই উপার্জনে চারটে পেট চালানো ক্রমশ কঠিন হয়ে উঠছিল ভোলানাথের কাছে। ভোলানাথের যে লটারির টিকিট কাটার নেশা ছিল তেমনটাও নয়। আগে একবার টিকিট কিনেছিলেন ভোলানাথ। এইটা দ্বিতীয়বার। শনিবারস্থানীয় এক লটারি বিক্রেতার কাছ থেকে ত্রিশ টাকায় লটারির টিকিট কাটেন ভোলানাথ। তবে ভাবতেও পারেননি এভাবে কপাল খুলে যাবে।

[আরও পড়ুন: বাংলাদেশে ১০ হাজার কোটির ব্যাংক জালিয়াতি করে বাংলায় আত্মগোপন, ইডির হাতে গ্রেপ্তার ৬]

যখন স্থানীয়দের কাছে কোটি টাকা জেতার খবর পেলেন ভোলানাথ, তখন নিজের কানকেই বিশ্বাস করতে পারেননি। সঙ্গে সঙ্গে লটারির দোকানে ছোটেন তিনি। লটারির দোকানে গিয়ে টিকিট মিলিয়ে তবে নিশ্চিত হন। এই ঘটনায় স্বাভাবিকভাবে আনন্দে আত্মহারা ভোলেনাথ ও তাঁর পরিবার। নিরাপত্তার স্বার্থে যুবক পুলিশের দ্বারস্থ হয়েছেন।

ভোলানাথের হঠাৎ ভাগ্য ফেরায় গ্রামবাসীরাও দারুণ খুশি। তাঁরা জানান, নিদারুণ কষ্টে চলছিল ভোলেনাথের অভাবের সংসার। এবার সুখের মুখ দেখবে গোটা পরিবার। এত টাকায় কী করবেন কোটিপতি ভোলানাথ? তিনি জানিয়েছেন, অনেকদিনের ইচ্ছে পাকা ঘর বানানোর। সেই ঘর বানাবেন তিনি এবার। সেই সঙ্গে একটি দোকান করে ব্যবসা করতে চান তিনি। লটারিতে পাওয়া টাকায় ছোট ছেলেমেয়ে দু’টির ভবিষ্যতও সুনিশ্চিত করতে বদ্ধপরিকর ভোলানাথ।

[আরও পড়ুন: দু’মাসে আয় ৪০০ কোটি! বিয়ার বিক্রিতে সর্বকালীন রেকর্ড রাজ্যে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে