১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বন্‌ধের সকালে ট্রেন আটকাতে গিয়ে লাইনে ছিটকে পড়লেন বাম কর্মী! অল্পের জন্য প্রাণরক্ষা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 28, 2022 10:25 am|    Updated: March 28, 2022 12:38 pm

A left front worker fell on the railway track while trying to stop train | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্‌ধের সকালে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন এক বাম কর্মী। ট্রেনের চালক তড়িঘড়ি ব্রেক কষায় বাঁচল প্রাণ। ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়ায় (Uluberia)। ঘটনাটিকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

মোদি সরকারের একাধিক নীতির বিরোধিতায় ২৮ ও ২৯ মার্চ অর্থাৎ সোম ও মঙ্গলবার বন্‌ধের ডাক দিয়েছে বামেরা (Left Front)। জনজীবনে যাতে ধর্মঘটের প্রভাব না পড়ে সেদিকে নজর রেখেছে রাজ্য। তা সত্ত্বেও সোমবার সকাল থেকেই বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে অশান্তির ছবি। বিভিন্ন জায়গায় রেললাইনে অবরোধ করেন বামেরা। লাইনে শুয়ে পড়েন তাঁরা। উলুবেড়িয়ায় ট্রেন রুখতে গিয়েই দুর্ঘটনার মুখে পড়ছিলেন এক বন্‌ধ সমর্থক। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই মুহূর্তের ভিডিও। যা দেখে শিউরে উঠছেন সকলে।

ফাইল ছবি।

[আরও পড়ুন: হরিচাঁদ ঠাকুরের জীবন দর্শনের উল্লেখ, উৎসবের আগে মতুয়াদের শুভেচ্ছা বার্তা প্রধানমন্ত্রীর]

কী রয়েছে সেই ভিডিওতে? সেখানে দেখা যাচ্ছে, দূর থেকে ছুটে আসছে ট্রেন। উলটোদিকে বামেদের পতাকা নিয়ে দাঁড়িয়ে বেশ কয়েকজন। পরক্ষণেই দেখা যায়, এক যুবক পতাকা কাঁধে চালককে বাধা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু ব্রেক না কষে এগিয়ে যায় ট্রেন। ফলে ছিটকে পড়ে যান ওই বাম সমর্থক। অল্পের জন্য প্রাণে বেঁচে যান ওই যুবক। বিষয়টি টের পেয়েই ট্রেন থামান চালক। জানা গিয়েছে, সামান্য জখম হয়েছেন ওই বামকর্মী।

উল্লেখ্য, বেলা বাড়তেই আরও জোরালো হচ্ছে বাম কর্মী-সমর্থকদের বিক্ষোভ। জাতীয় সড়কে চলছে বিক্ষোভ। আটকে পড়ছে বাস, অটো। প্রবল সমস্যায় পড়ছেন নিত্য যাত্রীরা। বহু জায়গায় দোকানপাট বন্ধ। কোথাও আবার জোর করে বন্ধ করা হয়েছে দোকান। তবে বেশ কিছু জায়গায় স্বাভাবিক জনজীবন। 

[আরও পড়ুন: যাদবপুরে রেল অবরোধ, কোচবিহারে বাস ভাঙচুর, বামেদের বন্‌ধে রাজ্যজুড়ে বিক্ষিপ্ত অশান্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে