BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

নাবালিকা ছাত্রীর ‘শ্লীলতাহানি’, শিক্ষিকার স্বামীকে গণপিটুনি উত্তেজিত জনতার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 10, 2020 12:41 pm|    Updated: September 10, 2020 12:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল শিক্ষিকার স্বামীর বিরুদ্ধে। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্তকে বেধড়ক মারধর করে উত্তেজিত জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের দাসপুরের (Daspur)।

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই বুধবার গৃহশিক্ষিকার বাড়িতে পড়তে যায় ওই নাবালিকা। অভিযোগ, সেই সময় সুযোগকে কাজে লাগিয়ে ছাত্রীর শ্লীলতাহানি করে শিক্ষিকার স্বামী। কোনওক্রমে হাত ছুটে ঘর থেকে বেরিয়ে যায় নির্যাতিতা। কান্নাকাটি করতে থাকে। বিষয়টি প্রতিবেশীদের জানায় সে। এরপর রাতে অভিযুক্তকে হাতের নাগালে পেতেই তাকে গণপিটুনি দেয় স্থানীয়রা।

[আরও পড়ুন: আসানসোল পুরনিগমের সাইনবোর্ডে উপেক্ষিত বাংলা! ভাইরাল ভুয়ো ছবি, আইনি ব্যবস্থার পথে মেয়র]

খবর পেয়ে পুলিশ যায় দাসপুরের সুলতাননগরে। তাঁদের সামনেও চলে অভিযুক্তকে মারধর। দীর্ঘক্ষণ পর অবশেষে তাকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। এলাকায় যাতে নতুন করে উত্তেজনা না ছড়ায়, সেই কারণেই এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযুক্ত শাস্তি পাবেই। ধৃতের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতার পরিবারের সদস্যরা। তবে এ বিষয়ে অভিযুক্তের স্ত্রীর কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

[আরও পড়ুন: রবিবার পর্যন্ত বৃষ্টিতে ভাসতে পারে বাংলার বেশ কয়েকটি জেলা, জানুন কী বলছে হাওয়া অফিস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement