১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ঘুমন্ত অবস্থায় বউদিকে কুপিয়ে খুন দেওরের, রেহাই পেল না ২ শিশুও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 4, 2018 1:35 pm|    Updated: February 4, 2018 1:45 pm

A man allegedly murder daughter-in-law and her sons over Family dispute

সঞ্জীব মণ্ডল, শিলিগুড়ি: বউদিকে খুন করল দেওর। রেহাই পেল না ২ শিশুপুত্রও। বাড়ি থেকে ৩ জনের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করল পুলিশ। চাঞ্চল্য কালিম্পংয়ে। তবে কী কারণে এই খুন, তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক তদন্তে অনুমা্ন, সম্ভবত পারিবারিক বিবাদের কারণেই বউদি ও ২ ভাইপোকে খুন করেছেন সূর্যকুমার ভুজেল নামে ওই ব্যক্তি। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[ট্রাক ও ট্রেকারের মুখোমুখি সংঘর্ষ, শালবনীতে মৃত চার]

কালিম্পংয়ে জলঢাকা থানার প্রত্যন্ত এলাকা গইরিবাস। পাহাড়ঘেরা এই ছোট্ট জনপদেও ঘটে গেল নৃশংস হত্যাকাণ্ড। বাড়িতেই খুন হয়ে গেলেন এক গৃহবধূ ও তাঁর ২ শিশুপুত্র। অভিযুক্ত সূর্যকুমার ভুজেল সম্পর্কে মৃতার দেওর। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, কয়েক বছর আগেই স্বামী প্রয়াত হয়েছেন। ২ শিশুপুত্রকে নিয়ে একাই থাকতেন ওই মহিলা। অভিযোগ, শনিবার গভীর রাতে বাড়িতে ঢুকে ঘুমন্ত অবস্থায় বউদি ও ২ ভাইপোকে কুপিয়ে খুন করে  সূর্যকুমার ভুজেল। ঘটনার পর চম্পট দেয় সে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বাড়ি থেকে ৩টি ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। রীতিমতো শোরগোল পড়ে যায় এলাকায়।

[বিয়েবাড়িতে ছবি তোলা নিয়ে অশান্তি, স্ত্রী-শাশুড়ির মারে আত্মঘাতী যুবক]

কিন্তু, কী কারণে ওই গৃহবধূ ও তাঁর ২ শিশুপুত্রকে খুন করল দেওর? নিশ্চিত করে কিছু বলতে পারেননি তদন্তকারীরা। তবে প্রাথমিক তদন্তে অনুমান, সম্ভবত পারিবারিক বিবাদে এই নৃশংস হত্যাকাণ্ড। রবিবার সকালে গইরিবাস এলাকা থেকেই অভিযুক্ত সূর্যকুমার ভুজেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। দোষীকে কঠোর শাস্তি দেওয়ার দাবি করেছেন তাঁরা।

[জঙ্গলমহলে কিসের পায়ের ছাপ? এখনও মিলল না উত্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে