১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

অভাবের তাড়নায় দিশাহারা, স্ত্রীর মাথায় ধারালো অস্ত্রের কোপ দিয়ে আত্মহত্যার চেষ্টা স্বামীর

Published by: Sayani Sen |    Posted: April 2, 2020 12:57 pm|    Updated: April 6, 2020 5:29 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে চলছে লকডাউন। বন্ধ কল-কারখানা। নেই আয়। তার ফলে বিপাকে পড়েছেন দিন আনি দিন খাই শ্রমিকরা। কীভাবে সংসার চলবে তা বুঝতে পারছেন না তাঁরা। এই পরিস্থিতিতে অভাবের তাড়নায় দিশেহারা রাজ্যেরই এক দিনমজুর। স্ত্রীর মাথায় ধারালো অস্ত্রের কোপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন স্বামী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলির জগদীশপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় স্বামী ও স্ত্রী দুজনেই হাসপাতালে ভরতি।

সমীর নস্কর নামে ওই  ব্যক্তি পেশায় দিনমজুর। অন্যের বাড়ি বাড়ি কাজ করে সংসার চালাতেন তিনি। কিন্তু করোনা আতঙ্কে দেশজুড়ে লকডাউন ঘোষণা হওয়ায় আপাতত কর্মহীন। আয় ছাড়া সংসারও চালাতে পারছিলেন না তিনি। দারিদ্রতার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি লেগেই ছিল। অভিযোগ, অশান্তির মাঝেই বৃহস্পতিবার ওই ব্যক্তি তাঁর স্ত্রী শিশুবালার মাথায় বটি দিয়ে কোপ মারে। রক্তাক্ত অবস্থায় বাড়িতেই লুটিয়ে পড়েন স্ত্রী। চিৎকার শুনে প্রতিবেশীরা চলে আসেন। প্রতিবেশীরা আসার আগেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন সমীর। এরপর আশঙ্কাজনক অবস্থায় শিশুবালাকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। সেখানেই আপাতত চিকিৎসাধীন ওই মহিলা। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় মহিলার অবস্থা সংকটজনক। এদিকে, আবার লকডাউনের কারণে রক্তের সংকট দেখা দিয়েছে। বর্তমানে ওই মহিলাকে বাঁচানোর জন্য প্রয়োজন রক্তের। কিন্তু রক্ত না পাওয়ায় ধুঁকছেন শিশুবালা দেবী। 

[আরও পড়ুন: দাসপুরের যুবকের বাবাও করোনা আক্রান্ত, পাঠানো হল বেলেঘাটা আইডি-তে]

ওই মহিলার স্বামী সমীর নস্করকে বারুইপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। কুলতলি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রতিবেশীদের সঙ্গে কথা বলেছেন তদন্তকারীরা। তবে ওই দম্পতি সুস্থ না হওয়া পর্যন্ত কী কারণে খুন এবং আত্মহত্যার চেষ্টা তা নিশ্চিত করে বলা সম্ভব নয় বলেই জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: ‘মানুষের বেপরোয়া মনোভাবের বলি বাবা’, ক্ষোভ প্রকাশ বেলঘরিয়ার প্রৌঢ়ের মেয়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement