BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী! প্রতিবাদ করতেই খুন স্বামী

Published by: Tiyasha Sarkar |    Posted: February 10, 2022 5:42 pm|    Updated: February 10, 2022 8:02 pm

A man killed by his wife in Jibantala | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: স্ত্রীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন। প্রতিবাদও করেছিলেন। যার পরিণতি হল মর্মান্তিক। স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্ত্রী ও প্রেমিকার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা এলাকায়। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম একতার শেখ। বয়স ৪৫ বছর। আদতে মুর্শিদাবাদের (Murshidabad) বাসিন্দা তিনি। তবে থাকতেন জীবনতলা (Jibantala) থানা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, প্রায় ২১ বছর আগে মরজান শেখের সঙ্গে বিয়ে হয় তাঁর। স্বাভাবিক ছন্দেই চলছিল সংসার। একতারের বন্ধু এনামুল হক। মুর্শিদাবাদের ওই যুবক প্রায়ই যাতায়াত করতেন একতারের বাড়িতে। ছোটবেলার বন্ধুর এই আসা-যাওয়া অত্যন্ত স্বাভাবিকই মনে হয়েছিল তাঁর। ভাবতেও পারেননি কোন বিপদ অপেক্ষা করছে। বুধবার রাতে বাড়ি ফিরে বন্ধুর সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন একতার। এরপরই শুরু হয় অশান্তি।

[আরও পড়ুন: দেবের পর অনুব্রত, গরুপাচার কাণ্ডের তদন্তে বীরভূমের তৃণমূল সভাপতিকে সিবিআই তলব]

বৃহস্পতিবার সকালে ঘর থেকে মেলে একতারের দেহ। খবর দেওয়া হয় থানায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। প্রতিবেশী সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে মরজানার সম্পর্কের অবনতি ঘটেছিল। এদিকে স্বামীরই বন্ধু এনামুলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল। স্বামীর অবর্তমানে প্রায়ই প্রেমিকের সঙ্গে বাড়িতে সময় কাটাত মরজানা।

স্থানীয়দের অভিযোগ, প্রেমিকের সহযোগিতায় স্বামীকে খুন করেছে মরজানা। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এর নেপথ্যে অন্য কেউ আছে কি না, তা জানার চেষ্টা চলছে। 

[আরও পড়ুন: প্রেমিকার নগ্ন ছবি বন্ধুবান্ধবদের শেয়ার! প্রতিবাদ করায় অ্যাসিড হামলার হুমকি যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে