BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্বশুরবাড়ি গিয়ে খুলে গেল ভাগ্য! লটারি কেটে রাতারাতি কোটিপতি নিরাপত্তারক্ষী

Published by: Tiyasha Sarkar |    Posted: September 5, 2021 6:27 pm|    Updated: September 5, 2021 8:01 pm

A man of Asansol win 1 crore rupees in lottery | Sangbad Pratidin

শেখর চন্দ, আসানসোল: অন্যান্য দিনের মতোই শ্বশুরবাড়ি গিয়েছিলেন। ভাবতেও পারেননি যে এই যাওয়াই বদলে দেবে ভাগ্য। কিন্তু যা ভাবা হয় না, বেশিরভাগ ক্ষেত্রেই তাই তো হয়। ঠিক তেমনটাই হয়েছে জামুড়িয়ায় (Jamuria) শ্রীধর রুইদাসের সঙ্গে। শ্বশুরবাড়ি ঘুরতে গিয়ে রাতারাতি কোটিপতি হয়ে গেলেন বেসরকারি সংস্থার ওই নিরাপত্তারক্ষী।

পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) জামুড়িয়ায় শ্রীপুরের বাসিন্দা শ্রীধর রুইদাস। পেশায় একটি বেসরকারি সংস্থার নিরাপত্তারক্ষী তিনি। শনিবার সকালে শিবপুরে শ্বশুরবাড়িতে যান শ্রীধর। যাওয়ার সময় শিবশক্তি এলাকা থেকে একটি লটারির টিকিট কেনেন। তবে ভাবতেও পারেননি যে ভাগ্যের শিঁকে ছিড়বে। বেলা দেড়টা নাগাদ শ্রীধর জানতে পারেন, লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা পেয়েছেন তিনি। স্বাভাবিকভাবেই আনন্দে আত্মহারা হয়ে যান। পরিবার-পরিজনকে বিষয়টি জানান। আনন্দে ভরে ওঠে বাড়ি।

শ্রীধর রুইদাস।

[আরও পড়ুন: ‘আমি আর চন্দনা কোনও অন্যায় করিনি’, ফেসবুক লাইভে ‘বিয়ে’ নিয়ে মুখ খুললেন কৃষ্ণ কুণ্ডু]

বিষয়টি জাানার পরই নিরাপত্তাজনিত কারণে জামুড়িয়া থানায় যান শ্রীধর। সেখান থেকে তিনি জানিয়েছেন, অভাবের সংসারে একবারে এত টাকা পাবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। জানালেন, এই টাকা পেলে দুটো মেয়েকে মানুষের মতো মানুষ করবেন। তাঁদের উচ্চশিক্ষায় শিক্ষিত করবেন। সুন্দর, সুস্থ জীবন যাপনই এখন একমাত্র লক্ষ্য। শ্রীধরের এই প্রাপ্তিতে খুশির জোয়ারে ভাবছেন পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: SFI-DYFI’র মিছিলে হামলার অভিযোগ TMCP’র বিরুদ্ধে, বিধায়ক লাভলী মৈত্রর সামনেই অশান্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে