১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

পরকীয়ায় বাধা দেওয়ার ‘শাস্তি’, স্ত্রীকে গুলি করে খুনের চেষ্টা স্বামীর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 9, 2020 2:24 pm|    Updated: September 9, 2020 3:22 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পরকীয়ায় বাধা হয়ে দাঁড়িয়েছিল স্ত্রী। তা নিয়ে অশান্তির কারণেই স্ত্রীকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) ডায়মন্ড হারবার থানার নেতড়ার পশ্চিম কামালপুর গ্রামে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত যুবক ও তার পরিবার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর বারো আগে ফলতার বাসিন্দা রেশমার সঙ্গে বিয়ে হয় নেতড়ার পশ্চিম কামালপুরের সামাদ আলি হালদারের। সামাদ পেশায় দর্জি। ওই দম্পতির দুই শিশুসন্তানও রয়েছে। বেশ কিছুদিন ধরেই রেশমি ও সামাদের মধ্যে অশান্তি চলছিল। বুধবার সকালে সেই অশান্তি চরমে পৌঁছয়। অভিযোগ, তখনই স্ত্রী রেশমাকে লক্ষ্য করে গুলি চালায় সামাদ। গুলির শব্দে প্রতিবেশীরা এসে দেখেন রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছেন রেশমা। এই ঘটনার পরই উধাও হয়ে যায় অভিযুক্ত সামাদ ও পরিবারের সদস্যরা। তবে ঘরেই রেখে যায় মৃতার দুই শিশুসন্তানকে। বর্তমানে ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রেশমা। অভিযুক্ত সামাদ ও তাঁর পরিবারের সদস্যদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র তুফানগঞ্জ, ব্যাপক ভাঙচুর চলল অ্যাম্বুল্যান্সেও]

গুলিবিদ্ধ মহিলার শিশুকন্যা রিজুনারা খাতুন জানিয়েছে, সকালে বাবা-মায়ের ঝগড়া শুনেই ঘুম ভেঙে যায় তাদের। একসময় দু’জনের মধ্যে হাতাহাতিও হয়। হঠাৎই মাকে লক্ষ্য করে গুলি চালায় তার বাবা। এপ্রসঙ্গে রেশমার মামি নার্গিস বিবি বলেন, অশান্তি নিত্যসঙ্গী ছিল। তবে তার পরিণতি যে এভাবে হবে তা বুঝতে পারেননি তাঁরাও। নার্গিস বিবির স্বামীর কথায়, তাঁর ভাগ্নি রেশমার সঙ্গে জামাই সামাদের প্রায়ই অশান্তি লেগে থাকত। কারণ, সামাদ বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল। আগে একাধিকবার রেশমা সামাদকে ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেছিল। কিন্তু কোনও কথাই কানে তোলেনি সে।

[আরও পড়ুন: স্তন বাঁচিয়েই ক্যানসার মুক্তি, প্রত্যন্ত এলাকায় জটিল সার্জারি করে তাক লাগালেন তরুণী ডাক্তার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement