Advertisement
Advertisement
Hooghly

অপহরণের চেষ্টা! আত্মরক্ষায় পা ভাঙল ব্যবসায়ীর, প্রকাশ্যে হাড়হিম করা CCTV ফুটেজ

অপহরণকারীদের আঘাতে সুপারি প্রক্রিয়াকরণ কারখানার মালিক এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন, শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

a man tried to kidnapped a Business man, CCTV footage goes viral
Published by: Sucheta Sengupta
  • Posted:April 1, 2024 8:25 pm
  • Updated:April 1, 2024 11:52 pm

সুমন করাতি, হুগলি: ভর সন্ধেবেলা প্রকাশ্যে অপহরণের চেষ্টা ঘিরে তীব্র চাঞ্চল্য হুগলির চুঁচুড়া এলাকায়। সুপারি ব্যবসায়ীকে অপহরণের চেষ্টার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) সামনে আসায় আতঙ্ক বেড়েছে এলাকাবাসীর মধ্যে। ওই ফুটেজে দেখা গিয়েছে, মৃণাল সাহা নামে ওই ব্যবসায়ীকে টেনে বাইকে তোলার চেষ্টা করছে কয়েকজন। কী উদ্দেশে তাঁকে এভাবে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চলছিল, তা স্পষ্ট নয় তাঁর কাছেও। এর আগে ফোনে তাঁকে কোনও হুমকি দেওয়া বা টাকা চাওয়া হয়নি বলে পুলিশের কাছে জানিয়েছেন তিনি। পোলবা থানার পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে।

চুঁচুড়া (Chinsura) পল্লীশ্রীর বাসিন্দা মৃণাল সাহার সুপারি প্রক্রিয়াকরণের কারখানা রয়েছে পোলবার সুগন্ধায়। সেখান থেকে রবিবার তিনি বাড়ি ফিরছিলেন স্কুটার চালিয়ে। ব্যবসায়ীর অভিযোগ, সুগন্ধার অমরপুরের কাছে তাঁকে আটকায় কয়েকজন বাইক আরোহী। আগ্নেয়াস্ত্র দেখিয়ে জোর করে তাঁদের বাইকে তোলার চেষ্টা করে। টানাটানির সময় রাস্তায় পড়ে গিয়ে পা ভাঙে মৃণালবাবুর। তখন তাঁকে ফেলে রেখে চম্পট দেয় অপহরণকারীরা। চুঁচুড়ার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয় ব্যবসায়ীকে।

Advertisement

[আরও পড়ুন: ‘রাজনীতি ছেড়ে দিতে চেয়েছিলাম’, কেন প্রত্যাবর্তন? ব্যাখ্যা দিলেন দেব]

সোমবার ব্যবসায়ীকে দেখতে নার্সিংহোমে যান চুঁচুড়ার তৃণমূল বিধায়ক (TMC MLA) অসিত মজুমদার। তার পর তিনি ঘটনাস্থল অমরপুরেও যান। বিধায়কের দাবি, তাঁর বিধানসভা এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্য বন্ধ হয়েছে। চন্দননগর পুলিশও দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া অবস্থান নেওয়ায় সেই অর্থে অপরাধ আর হয় না চুঁচুড়ায়। কিন্তু বিজেপি প্রার্থী তথা হুগলির বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee) গুন্ডা-মস্তানদের পাশে দাঁড়াচ্ছেন বলে সরাসরি অভিযোগ করেন অসিত মজুমদার। যে কারণে তারা উৎসাহ পাচ্ছে। বিধায়কের আরও অভিযোগ, কয়েকদিন আগে দুষ্কৃতীদের পক্ষ নিয়ে ব্যান্ডেল ফাঁড়িতে গিয়ে বিক্ষোভ দেখান লকেট। ব্যান্ডেলের এক পরিচিত দুষ্কৃতী ফোন করে কয়েকজনকে হুমকি দিয়েছে। তাঁর আশ্বাস, সুপারি ব্যবসায়ীকে যারা অপহরণের চেষ্টা করেছিল, তারা সকলেই ধরা পড়বে।

Advertisement

[আরও পড়ুন: জয়ের মাঝে কাঁটা! চেন্নাইকে হারিয়েও কড়া শাস্তির মুখে ঋষভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ