Advertisement
Advertisement
Hyderabad

ভিনরাজ্যে কাজে গিয়ে সহকর্মীর হাতে ‘খুন’ বাংলার শ্রমিক! গ্রেপ্তার অভিযুক্ত

শোকের ছায়া এলাকায়।

A migrant labour allegedly killed in Hyderabad | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:September 6, 2023 1:41 pm
  • Updated:September 6, 2023 1:41 pm

শাহাজাদ হোসেন, ফরাক্কা: ফের ভিনরাজ্যে কাজ করতে গিয়ে মৃত্যু হল বাংলার এক শ্রমিকের। অভিযোগ, সহকর্মীর হাতে খুন হয়েছেন মুর্শিদাবাদের ওই শ্রমিক। মৃত্যুর খবর পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছে পরিবার। শোকের ছায়া এলাকায়।

পেটের দায়ে হায়দরাবাদে রাজমিস্ত্রি কাজে গিয়েছিলেন মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার গাজিনগর মালঞ্চা গ্রাম পঞ্চায়েতের ফুলনদর গ্রামের বাসিন্দা দীপক সর্দার। মাস তিনেকে আগে কাজে গিয়েছিলেন তিনি। এলাকারই ভাগ্য সর্দারও গিয়েছেন তাঁর সঙ্গে। একই জায়গায় কাজ করতেন তাঁরা। কাজ করার সময় সামান্য বিষয় নিয়ে তর্কাতর্কি হয় তাঁদের মধ্যে। অভিযোগ, সেই সময়ই নাকি রড দিয়ে দীপকের মাথায় মারা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের।

Advertisement

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি সত্ত্বেও অবস্থানে অনড় রাজ্যপাল, মধ্যরাতে কন্যাশ্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ]

সঙ্গে সঙ্গে দীপক সর্দারের দেহ নিয়ে থানার দ্বারস্থ হন মৃতের ভাই ও পরিবারের সদস্যরা। হায়দরাবাদ কেস রুজু করা হয়। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ভাগ্য সরদারকে। বুধবার সকালেই মৃতদেহ সামশেরগঞ্জের ফুলন্দর গ্রামে নিয়ে আসা হয়। তারপরই দাহ করা হয় দীপক সর্দারের মৃতদেহ।

Advertisement

[আরও পড়ুন: পুলিশি ঘেরাটোপ সত্ত্বেও ধাবায় অনুব্রতর সঙ্গে দেখা, সেই কৃপাময়কে ফের তলব সিবিআইয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ