BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

কোয়ারেন্টাইন সেন্টারের ভিতরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার পরিযায়ী শ্রমিক, চাঞ্চল্য কেশিয়াড়িতে

Published by: Tiyasha Sarkar |    Posted: June 14, 2020 11:25 am|    Updated: June 14, 2020 11:32 am

An Images

ছবি: প্রতীকী

অংশুপ্রতিম পাল, খড়গপুর: কোয়ারেন্টাইন সেন্টারে ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হলেন এক পরিযায়ী শ্রমিক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কেশিয়াড়ি থানার তারাপুর এলাকায়। বিষয়টি নজরে পড়তেই ওই শ্রমিককে প্রথমে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শনিবার গভীর রাতে তাঁকে স্থানান্তরিত করা হয়েছে কলকাতার হাসপাতালে। 

জানা গিয়েছে, শুক্রবার দুপুরে পূর্ব মেদিনীপুরের এগরা থেকে এলাকায় ফেরে পাঁচজন পরিযায়ী শ্রমিক। গ্রামে না ঢুকতে দেওয়ায় তাঁদেরকে স্থানীয় কুলিয়াড় মাধ্যমিক স্কুলের কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়। তাঁদের মধ্যেই একজন সনাতন সিং। শনিবার দুপুরে কোয়ারেন্টাইন সেন্টারে খাবার দিতে আসেন ওই ব্যক্তির পরিবারের সদস্যরা। কিন্তু সেন্টারে এসে সনাতনবাবুকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা। এরপর খোঁজাখুঁজি করা হলে স্কুলের পিছনের বাথরুম পাশ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। সূত্রের খবর, আহত ব্যক্তির পাশ থেকে উদ্ধার হয়েছে ভাঙা মদের বোতল।

keshiari

[আরও পড়ুন: বিজ্ঞান মঞ্চের ত্রাণ বিলির ছবি সরকারের নামে ফেসবুকে পোস্ট, বিতর্কে তৃণমূল সাংসদ ডেরেক]

স্বামীকে খুনের চেষ্টা করা হয়েছে এমনটাই অভিযোগ আহত পরিযায়ী শ্রমিক সনাতন সিংয়ের স্ত্রী রেবতী সিংয়ের। কিন্তু কোয়ারেন্টাইন সেন্টারে কেন এহেন ঘটনা? খুনের চেষ্টাই যদি করা হয়ে থাকে, সেক্ষেত্রে কে বা কারা জড়িত ঘটনার সঙ্গে? কারণই বা কী? এহেন একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে কেশিয়াড়ি থানার পুলিশ। কোয়ারেন্টাইন সেন্টারের ভিতর এহেন ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে সেখানকার নিরাপত্তা ব্যবস্থা নিয়েও।

[আরও পড়ুন: কৃত্রিম পা নিয়েই বাজিমাত, শিলিগুড়ির পরিচালকের ছবি প্রশংসা কুড়োচ্ছে আন্তর্জাতিক মহলে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement