BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কথা না শোনায় ৪ বছরের শিশুর উপর নৃশংস অত্যাচার, উলটো করে ঝুলিয়ে মার! ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: April 1, 2022 3:56 pm|    Updated: April 1, 2022 3:57 pm

A minor boy beaten up by a youth, video goes viral | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

বাবুল হক, মালদহ: চার বছরের শিশুর উপর নারকীয় নির্যাতন মালদহের (Malda) যুবকের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে শিউড়ে উঠছেন সকলে। ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় সব মহল। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন সকলে।

বিষয়টা ঠিক কী? শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। সেখানে দেখা যায়, এক শিশুর উপর চলছে অকথ্য অত্যাচার। উলটো করে ঝুলিয়ে কখনও বেলন চাকি দিয়ে মারা হচ্ছে তাকে। কখনও আবার বেল্ট দিয়ে ক্রমাগত মেরে ক্ষতবিক্ষত করে দেওয়া হচ্ছে। বিদ্যুতের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও। নিন্দার ঝড় ওঠে। এই ঘটনার সঙ্গে পাওয়া গিয়েছে বাংলার যোগ।

[আরও পড়ুন: কাশ্মীরে রোম্যান্টিক মুডে শোভন-বৈশাখী, দেখে নিন নানা মুহূর্তের ছবি]

জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম প্রসেনজিৎ মণ্ডল। আদতে মালদেহর বাসিন্দা ওই যুবক। কিন্তু থাকে হায়দরাবাদে। এদিকে শিশুটিও বাবা-মায়ের সঙ্গে হায়দরাবাদেই থাকে। সূত্রের খবর, বাবা -মা কাজে চলে যাওয়ার পর প্রসেনজিতের সঙ্গে বাড়িতে থাকত খুদে। সেই সময়ই তাঁর উপর অকথ্য অত্যাচার চালায় প্রসেনজিৎ। ঘটনাচক্রে তা প্রকাশ্যে চলে আসে। অভিযুক্ত যুবকের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে শিশুটির পরিবার-সহ সব মহল। 

অভিযুক্ত যুবক মালদহের বাসিন্দা হওয়ায় ইতিমধ্যেই বামনগোলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। জেলা প্রশাসনের তরফে পদক্ষেপ করা হচ্ছে বলেই খবর। কিন্তু কেন এই নৃশংসতা? শোনা যাচ্ছে, খুদের অপরাধ সে হুকুম শোনেনি। স্রেফ সেই কারণেই এই পরিণতি। 

[আরও পড়ুন: কোটি টাকার লটারি পেয়েই বাড়ি থেকে উধাও, রাতভর কলাবাগানে লুকিয়ে দিনমজুর!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে