২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যৌন নিগ্রহের ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে নাবালিকাকে লাগাতার নির্যাতন! নৃশংসতার সাক্ষী বোলপুর

Published by: Tiyasha Sarkar |    Posted: May 1, 2022 9:23 am|    Updated: May 1, 2022 1:17 pm

A minor girl allegedly gang raped in bolpur, 4 people arrested | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ফের লালসার শিকার নাবালিকা। এবার বোলপুরে লাগাতার যৌন নির্যাতনের শিকার নাবালিকা। নিগ্রহের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার নাবালিকার উপর শারীরিক নির্যাতন করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে বোলপুর থানার পুলিশ।

জানা গিয়েছে, বোলপুরের বাসিন্দা নির্যাতিতা ছাত্রী। এলাকারই একটি বালিকা বিদ্যালয়ের ছাত্রী সে। অভিযোগ, এলাকারই এক যুবক নাবালিকাকে যৌন নিগ্রহ করে। ভিডিও করে রাখে গোটা ঘটনার। এরপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার অত্যাচার করা হয় নির্যাতিতার উপর। ঘটনাচক্রে নাবালিকার মা গোটা বিষয়টি জানতে পেরে যান। এরপরই তিনি পুলিশের দ্বারস্থ হন।

[আরও পড়ুন: হাঁসখালি গণধর্ষণ মামলায় সিবিআই হেফাজতে তৃণমূল নেতা সমরেন্দ্র গয়ালি-সহ ২]

নির্যাতিতার মায়ের অভিযোগ পেয়েই বোলপুর থানার পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে৷ আরও এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ৷ অন্যাদিকে, নির্যাতিতাকে শারীরিক পরীক্ষার জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দ্রুতই বাকি অভিযুক্তরা ধরা পড়বে। ধৃতরা কঠোরতম শাস্তি পাবে।

হাঁসখালি থেকে বোলপুর, রাজ্যের একাধিক জেলা থেকে উঠে আসছে ধর্ষণের খবর। অভিযুক্তদের যৌন লালসার শিকার হচ্ছে নাবালিকারাও! কোথায় নারীদের নিরাপত্তা? কী ব্যবস্থা নিচ্ছে প্রশাসন। বারবার এমন প্রশ্ন তুলেই সরব হচ্ছে বাংলার বিরোধী দলগুলি। তবে প্রতিটি ঘটনাতেই গ্রেপ্তারির ক্ষেত্রে তৎপরতা দেখিয়েছে সরকার। এক্ষেত্রেও অভিযোগ পাওয়ার পরই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটনায় এখনও এলাকায় উত্তেজনা রয়েছে।

[আরও পড়ুন: মরশুমের প্রথম কালবৈশাখীতে বিপত্তি, ঝড়বৃষ্টিতে মৃত্যু ২ জনের, একাধিক লাইনে ব্যাহত ট্রেন চলাচল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে