১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্ত্রী কাজে যেতেই লাগাতার মেয়েকে ধর্ষণ! বাধা দিলে খুনের হুমকি ‘গুণধর’ সৎ বাবার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 3, 2021 6:12 pm|    Updated: September 3, 2021 7:23 pm

A minor girl allegedly rape by step father | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, ক্যানিং: ফের লালসার শিকার নাবালিকা। এবার কিশোরীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল সৎ বাবার বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি প্রকাশ্যে আসতেই অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বাসিন্দা ক্যানিংয়ের তালদির বাসিন্দা অভিযুক্ত ব্যক্তি। জানা গিয়েছে, প্রথম স্ত্রী চলে যাওয়ায় দ্বিতীয় বিবাহের সিদ্ধান্ত নেয় সে। যোগাযোগ হয় নির্যাতিতার মায়ের সঙ্গে। স্বামী না থাকায় মেয়েকে নিয়ে একাই থাকতেন তিনি। কিছুদিন আগে বিবাদ বন্ধনে আবদ্ধ হয় তাঁরা। ওই মহিলা কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কাজ করতেন। নিয়মতি রাতে ডিউটি থাকত তাঁর।

[আরও পড়ুন: মুর্শিদাবাদে বিক্ষোভের মুখে Adhir Ranjan Chowdhury, দেখানো হল কালো পতাকা]

মহিলার প্রথম পক্ষের মেয়ে ও দ্বিতীয় স্বামী বাড়িতেই থাকত। অভিযোগ, এই সুযোগকেই কাজে লাগায় অভিযুক্ত। নির্যাতিতার অভিযোগ, প্রতিদিন রাতে তাঁকে ধর্ষণ করত সৎ বাবা। প্রতিবাদ করলে অথবা কাউকে জানানোর ভয় দেখালে খুনের হুমকি দিত গুণধর ব্যক্তি। ভয়ে প্রথম দিকে কাউকে কিছু জানায়নি নির্যাতিতা।

তবে অবশেষে মুখ খোলে কিশোরী। মাকে সব কথা জানায় সে। এরপরই একটি মহিলা সমিতির সহযোগিতায় মেয়েকে নিয়ে থানার দ্বারস্থ হন অভিযুক্তের স্ত্রী। অভিযোগ পাওয়ার পরই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হবে। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

[আরও পড়ুন: ‘ভুয়ো’ নথি দেখালেই মিলত ওষুধের দোকানের লাইসেন্স! গোপন অপারেশনে পুলিশের জালে ৪ প্রতারক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে