১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

পৌষমেলার চাঁদা আদায়ে চাপ, ব্যর্থ হয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 21, 2020 1:31 pm|    Updated: January 21, 2020 2:15 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পৌষমেলার চাঁদা নিয়ে বচসার জের। সপ্তম শ্রেণির কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এলাকারই কয়েকজন যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর এলাকায়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের নবগ্রামের বাসিন্দা নির্যাতিতা নাবালিকা। কাকার সঙ্গে থাকত সে। অভিযোগ, কয়েকদিন ধরে এলাকার কয়েকজন যুবক পৌষমেলা বাবদ ১ হাজার টাকা চাঁদার দাবি জানায় ওই ব্যক্তি কাছে। কিন্তু মেলা শেষ হয়ে যাওয়ার পর কেন চাঁদা চাওয়া হচ্ছে, প্রশ্ন করেন তিনি। সেইসঙ্গে চাঁদা দিতে আপত্তিও জানান। এই নিয়েই কদিন ধরে চাপানউতোর চলছিল। এই পরিস্থিতিতে রবিবার রাতে আচমকা ওই ব্যক্তির বাড়িতে চড়াও হয় অভিযুক্তরা। ভাঙচুর চালানো হয় তাঁর বাড়িতে। সেই সময় ঘরেই ছিল ওই ব্যক্তির নাবালিকা ভাইঝি। অভিযোগ, আসবাব ভাঙচুরের পরই ওই নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্তরা। পরে সোমবার অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার কাকা। তবে এখনও অভিযুক্তদের হদিশ পায়নি পুলিশ।

[আরও পড়ুন: বাড়ির বারান্দায় ফুটে উঠল দেবীর প্রতিচ্ছবি! দর্শন পেতে হুড়োহুড়ি স্থানীয়দের]

এ প্রসঙ্গে নির্যাতিতার কাকা জানান, “রবিবার রাতে কয়েকজন যুবক হঠাৎ বাড়িতে হামলা চালায়। ভাইঝির উপর নির্যাতন করে। পুলিশের অভিযোগ করেছি। চাঁদার দাবি না মানার কারণেই এই হামলা।” পুলিশের তরফে জানানো হয়েছে যে, অভিযোগ দায়ের হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তও শুরু করা হয়েছে। দ্রুতই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে।

[আরও পড়ুন: বাড়ির বাইরে ডেকে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি, বাগনানে খুন তৃণমূল নেতা]

An Images
An Images
An Images An Images