BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

নাবালিকা প্রেমিকাকে লাগাতার ধর্ষণ ও বিক্রির চেষ্টা! গ্রেপ্তার ‘গুণধর’ প্রেমিক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 11, 2021 5:54 pm|    Updated: July 11, 2021 6:40 pm

A minor girl allegedly raped by her boyfriend, accused arrested | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: নাবালিকাকে প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণ (Rape) ও বিক্রির চেষ্টা। পুলিশের জালে অভিযুক্ত যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে (Kultali)। রবিবার আদালতে তোলা হয় ধৃতকে।

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলতলির বাসিন্দা নির্যাতিতা নাবালিকা। সপ্তম শ্রেণির ছাত্রী সে। হঠাৎ একদিন ভুল নম্বর থেকে ফোন গিয়েছিল তার ফোনে। সেখান থেকেই পাশের গ্রামের বাসিন্দা মোশারফ গায়েনের সঙ্গে পরিচয় হয় তার। ধীরে ধীরে শুরু নিয়মিত কথা বলা। অল্পদিনের মধ্যেই প্রেমের সম্পর্কে আবদ্ধ হয় তারা। নাবালিকা জানিয়েছে, সম্পর্ক চলাকালীন একাধিকবার প্রেমিকের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছে সে। অভিযোগ, বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণও করে মোশারফ। এমনকী নাবালিকা প্রেমিকাকে বিক্রির ছকও কষেছিল সে। কোনওভাবে তা টের পেয়ে গিয়েছিল পড়ুয়া। এরপরই বু্দ্ধি করে পরিবারের সদস্যদের গোটা বিষয়টি খুলে বলে সে।

[আরও পড়ুন: রানাঘাটের পর বারাকপুর, এবার নকল স্বর্ণমুদ্রা কিনে আড়াই লক্ষ টাকা খোয়ালেন মহিলা জ্যোতিষী]

এরপরই নাবালিকাকে সঙ্গে নিয়ে গিয়ে মোশারফের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে তার পরিবার। শনিবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার আদালতে তোলা হয়েছে ধৃতকে। নাবালিকাকে বিক্রির চেষ্টার ঘটনায় আর কে বা কারা জড়িত ছিল, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা করছে পুলিশ। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতার পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: ডাইনি অপবাদে আদিবাসী মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারধর! উত্তেজনা ডেবরায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement