BREAKING NEWS

১৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ২৭ মে ২০২০ 

Advertisement

যুবকের লালসার শিকার ন’বছরের বালিকা, হাতেনাতে পাকড়াও অভিযুক্ত

Published by: Paramita Paul |    Posted: March 2, 2020 7:00 pm|    Updated: March 2, 2020 8:38 pm

An Images

ছবি: প্রতীকী

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: যুবকের লালসার শিকার এক ন’বছরের বালিকাও। কীর্তনের আসর থেকে ওই বালিকাকে ‘অপহরণ’ করে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পুরুলিয়ার ঝালদা থানার উদয়সুরু গ্রামের এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঝালদা থানার পুলিশ জানিয়েছে, ধৃতের নাম জয়ন্ত কর্মকার। তার বাড়ি ঝাড়খণ্ডের রাঁচি জেলার সোনাহাতু থানার জিলিংসেরেঞ গ্রামে। নির্যাতিতার দিদির অভিযোগের ভিত্তিতে ওই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু হয়েছে। মঙ্গলবার ধৃতকে পুরুলিয়া আদালতে তোলা হবে। ঝালদা মহকুমার পুলিশ আধিকারিক সুমন্ত কবিরাজ বলেন, “অভিযোগের ভিত্তিতে ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। তদন্ত চলছে। ওই যুবক গ্রেপ্তারও হয়েছে।”

[আরও পড়ুন : ভুয়ো প্রোফাইল তৈরি করে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট, গ্রেপ্তার কলেজছাত্র]

স্থানীয় ও পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, কয়েকদিন ধরেই ঝালদা থানার ইলু-জারগো গ্রাম পঞ্চায়েতের উদয়সুরু গ্রামে কীর্তনের আসর চলছে। সেই কীর্তন দেখতে এই গ্রামের বহু বাসিন্দার আত্মীয়–স্বজনরা উদয়সুরু গ্রামে এসেছেন। এই বালিকার বাড়ি ঝাড়খন্ডের রাঁচি জেলার রাজরাপ্পা থানার উকরিত গ্রামে। দিন চারেক আগে সে তার দিদির বাড়ি এই গ্রামে আসে। অন্যদিকে, সোনাহাতুর জিলিংসেরেঞ গ্রামের বাসিন্দা ধৃত জয়ন্তও দিন সাতেক এই গ্রামে পা রাখে। রবিবার রাতে কীর্তনের আসর চলার সময় ধৃত যুবক ওই বালিকাকে সেখান থেকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ।

[আরও পড়ুন : কুয়াশামাখা ভোরে জাতীয় সড়কে দাঁতাল, আতঙ্ক নিয়ে ঘুম ভাঙল স্থানীয় বাসিন্দাদের]

তাকে কোলে তুলে নিয়ে যাওয়ার সময় কীর্তন দেখতে আসা কয়েকজনের চোখে পড়ে। তারপরই হইচই বেঁধে যায়। ওই বালিকাকে খোঁজাখুঁজি শুরু হয়। ভোর রাতে কীর্তনস্থলের পাশেই ওই যুবক-সহ বালিকাকে রক্তাক্ত অবস্হায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তখন ওই বালিকা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছিল বলে স্থানীয় বাসিন্দারা জানান। সেইসময়ই অভিযুক্তকে গ্রামবাসীরা আটক করে পুলিশের হাতে তুলে দেন। এদিন দুপুরে ঝালদা থানায় এই অভিযোগ হয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement