BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদের শাস্তি! পরিবার-সহ নার্সকে ‘ঘরছাড়া’ করল কাউন্সিলর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 21, 2020 4:57 pm|    Updated: September 21, 2020 4:57 pm

An Images

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: উচ্চস্বরে মাইক ও বক্স বাজানোর প্রতিবাদ করায় নার্সিং স্টাফকে ঘরছাড়া করার অভিযোগ উঠল স্থানীয় কাউন্সিলর ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রাজপুর-সোনারপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের  কাদারআট এলাকার। তবে অভিযোগ অস্বীকার করেছেন কাউন্সিলর।

জানা গিয়েছে, এনআরএস হাসপাতাল কর্মরত মিঠু দাস নামে ওই নার্সিং স্টাফ। বিশ্বকর্মা পুজোর দিন ওই মহিলার বাড়ির পাশে উচ্চস্বরে বক্স ও মাইক বাজাচ্ছিলেন স্থানীয় যুবকেরা। সেই সময় অনলাইনে ক্লাস করছিল মিঠুদেবীর ছেলে ও মেয়ে। সেই কারণেই তারস্বরে বক্স বাজানোর প্রতিবাদ করেছিলেন তিনি। অভিযোগ, এরপরই ওই মহিলার উপর চড়াও হয়ে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ওই যুবকেরা। প্রতিবাদী মহিলা গোটা ঘটনা নরেন্দ্রপুর থানায় জানালে ১৯ তারিখ পুলিশ অভিযুক্ত যুবকদের সাবধান করে যায়। ২০ তারিখ, রবিবার সন্ধে ৬ টা নাগাদ ওই যুবকেরা স্থানীয় কাউন্সিলর রঞ্জিত মণ্ডলকে সঙ্গে নিয়ে মিঠু দাসের বাড়িতে হাজির হয় বলে অভিযোগ। তখন ফের ওই মহিলাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। কাউন্সিলর নিজে ওই প্রতিবাদী মহিলাকে প্রাণে মারার হুমকি দেন বলে অভিযোগ।

[আরও পড়ুন: অনুপ্রেরণা মমতাই, হাওড়ায় তৃণমূলের কমিউনিটি কিচেনে ১০ টাকায় মিলছে ভরপেট খাবার]

গোটা ঘটনা থানায় জানালে পুলিশ গিয়ে মিঠু দেবী ও তাঁর পরিবারকে উদ্ধার করে। বর্তমানে ঘরছাড়া তাঁরা। মিঠুদেবী জানিয়েছেন আপাতত স্বামী সন্তানকে নিয়ে হাসপাতালেই থাকবেন তিনি। আজ বিকেলেই থানায় লিখিত অভিযোগ করবেন তিনি। তবে গোটা ঘটনাটি চক্রান্ত বলেই দাবি অভিযুক্ত কাউন্সিলরের।

[আরও পড়ুন: ‘মেলার মাঠে দেহব্যবসা হয় বলে জানি না’, অগ্নিমিত্রা পলের অভিযোগ ওড়ালেন অনুপম হাজরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement