BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুল থেকে ফেরার পথে রহস্যজনকভাবে উধাও ছাত্র, ভাগীরথীর পাড়ে উদ্ধার ব্যাগ-সুইসাইড নোট

Published by: Tiyasha Sarkar |    Posted: April 29, 2022 12:55 pm|    Updated: April 29, 2022 12:55 pm

A student of Murshidabad missing from yesterday | Sangbad Pratidin

শাহাজাদ হোসেন, ফরাক্কা: স্কুল থেকে ফেরার পথে রহস্যজনকভাবে উধাও ছাত্র। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) রঘুনাথগঞ্জে। শুক্রবার সকালে ভাগীরথীর ধার থেকে উদ্ধার ছাত্রের স্কুল ব্যাগ ও সুইসাইড নোট। কোথায় পড়ুয়া? তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

জানা গিয়েছে, মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের জঙ্গিপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই কিশোর। নাম কাজি রহমান কবীর। অষ্টম শ্রেণির ছাত্র সে। এলাকারই একটি বেসরকারি স্কুলে পড়ত সে। সূত্রের খবর, সম্প্রতি স্কুলে পরীক্ষা হয়েছে। রেজাল্ট খুব একটা ভাল করেনি পড়ুয়া। বৃহস্পতিবার কিশোরের অভিভাবকদের স্কুলে তলব করা হয়েছিল। তাঁরা স্কুলে গিয়ে রহমানকে বকাবকিও করেছিলেন। এরপর অভিভাবকরা ফিরে যান বাড়িতে।

[আরও পড়ুন: রাজনীতি ভুলে সৌজন্য! প্রাক্তন সিপিএম নেতার জন্য বুস্টার ডোজের ব্যবস্থা করলেন তৃণমূল নেতা]

এদিকে স্কুল ছুটি হয় বিকেল ৪ টেয়। অন্যান্যদিনের মতোই স্কুলের গাড়িতে বাড়ি ফিরছিল কিশোর। বাড়ি থেকে ফোন করলে জানিয়েছিল, আর কিছুটা সময় লাগবে। কিন্তু তারপর কয়েকঘণ্টা পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি রহমান। খোঁজাখুজি করে লাভ না হওয়ায় অবশেষে রাতে থানায় মিসিং ডায়েরি করে পরিবার। শুরু হয় তদন্ত।

শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে গিয়ে ভাগীরথীর ধারে একটি স্কুল ব্যাগ, জুতো ও সুইসাইড নোট দেখতে পান এক ব্যক্তি। এরপর বিষয়টি জানাজানি হয়। পুলিশ সূত্রে জানান গিয়েছে, উদ্ধার হওয়া জিনিসগুলি নিঁখোজ রহমানের। কিন্তু কোথায় ওই কিশোর? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তবে ওই কিশোর বাবা-মায়ের উপর রাগ ও অবসাদ থেকেই এই কাণ্ড ঘটিয়েছে বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে এলাকার এক যুবক বলেন, “শুনেছি স্কুলের গাড়ি থেকে নেমে গিয়েছিল। বকবকির কারণে ১৪ বছরের ছেলের এহেন কাজ ভাবাই যায় না।” 

[আরও পড়ুন: ঐক্য ফেরাতে বঙ্গ বিজেপিতে দিল্লির জোড়াতালি ফর্মুলা, লকেটকে ‘গিলতে’ বাধ্য হলেন সুকান্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে