১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজনীতি ভুলে সৌজন্য! প্রাক্তন সিপিএম নেতার জন্য বুস্টার ডোজের ব্যবস্থা করলেন তৃণমূল নেতা

Published by: Sucheta Sengupta |    Posted: April 28, 2022 9:23 pm|    Updated: April 28, 2022 9:23 pm

TMC chairman of Barasat Municipality arranges booster dose of corona vaccine for ex Chairman of CPM makes political courtsey | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: রাজনৈতিক সৌজন্যের নজির গড়লেন বারাসত (Barasat) পুরসভার চেয়ারম্যান তথা বারাসাত সাংগঠনিক জেলা তৃণমূল (TMC) সভাপতি অশনি মুখোপাধ্যায়। বৃহস্পতিবার তিনি নিজের গাড়ি পাঠালেন পুরসভার প্রাক্তন সিপিএমের (CPM) চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তীর বাড়িতে। প্রদীপবাবু এবং তাঁর স্ত্রীকে পুরসভায় নিয়ে এসে করোনার বুস্টার ডোজ দেওয়ালেন।

বৃহস্পতিবার প্রাক্তন চেয়ারম্যানকে ফুলের স্তবক দিয়ে শুভেচ্ছা জানালেন বর্তমান চেয়ারম্যান। যদিও বয়স জনিত কারণে সস্ত্রীক প্রদীপবাবু পুরসভার ভিতরে যেতে পারেননি। এদিন দু’জনেই গাড়িতে বসে বুস্টার ডোজটি (Corona vaccine) নেন। এ বিষয়ে অশনি মুখোপাধ্যায় বলেন, “করোনার প্রথম দুটি ডোজও আমি ভাইস চেয়ারম্যান থাকাকালীন প্রদীপবাবু এবং তার স্ত্রীকে ব্যবস্থা করে দিয়েছিলাম। ওঁর স্ত্রী বাইরে যাবেন এবং বুস্টার ডোজ নেওয়ার সময়ও হয়ে গেছে বলে প্রদীপবাবু আমাকে জানিয়েছিলেন। সেই কারণেই এদিন ওঁকে এবং ওঁর স্ত্রীকে বাড়ি থেকে নিয়ে এসে বুস্টার ডোজটি দেওয়ালাম।”

[আরও পড়ুন:  লুকোচুরি খেলাই কাল হল! পরিত্যক্ত আইসক্রিমের ফ্রিজারে মিলল দুই শিশুর নিথর দেহ

২০০০ থেকে ২০১০ সাল পর্যন্ত টানা বারাসত পুরসভার চেয়ারম্যান ছিলেন প্রদীপ চক্রবর্তী। জেলার ডাকাবুকো নেতা হিসেবেই পরিচিত ছিলেন। বাম আমলের শেষদিকে তাঁর বিরুদ্ধে নানা ইস্যুতেই তৃণমূল নেতাদের নানা অভিযোগ ছিল। সেসময় রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতা ছিল প্রবল। এরপর অবশ্য রাজনীতি থেকে ধীরে ধীরে অবসর নিয়েছেন প্রদীপবাবু। অশীতিপর সিপিএম নেতা এখন সমস্ত রাজনীতি থেকে বাইরে।  বিপক্ষ শিবিরের এমন সৌজন্যে তিনিও বেশ আপ্লুত। গাড়িতে বসেই বললেন, ”অশনিকে বলেছিলাম, আমায় থার্ড ডোজ নিতে হবে। ও ভাল ব্যবস্থা করেছে।” 

[আরও পড়ুন: মানবিক মুখ্যমন্ত্রী, ইউক্রেন ফেরত মেডিক্যাল-ইঞ্জিনিয়ারিং পড়ুয়াদের ভরতির ব্যবস্থা করল রাজ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে