BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লুকোচুরি খেলাই কাল হল! পরিত্যক্ত আইসক্রিমের ফ্রিজারে মিলল দুই শিশুর নিথর দেহ

Published by: Kishore Ghosh |    Posted: April 28, 2022 8:52 pm|    Updated: April 28, 2022 9:15 pm

two girls playing hide-and-seek die inside freezer at Karnataka | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লুকোচুরি খেলার শর্তই হল, এমন জায়গায় লুকাতে হবে, যেখানে কেউ লুকাতে পারে এমনটা ভাবা যায় না। সেই কাজ করতে গিয়েই কর্ণাটকে (Mysuru) ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যু হল দুই শিশুর। লুকোচুরি খেলার সময় বন্ধুদের ধোঁকা দিতে একটি পরিত্যক্ত আইসক্রিমের ফ্রিজারে ঢুকে পড়ে তারা। যেখান থেকে আর বেরোতে পারেনি। এর ফলেই দমবন্ধ হয়ে মৃত্যু হয় ১২ বছর ও ৭ বছরের ওই দুই শিশুকন্যার। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কর্ণাটকের মাইসুরু শহরের কাছে ওই গ্রামের নাম মাসাজ (Masage)। সেখানেই বুধবার ঘটে ভয়ংকর দুর্ঘটনা। যাতে মৃত্যু হয়েছে ১২ বছরের ভাগ্য ও ৭ বছরের কাব্যর। পুলিশ জানিয়েছে, অন্যদিনের মতোই এদিনও দুই শিশু বন্ধুদের সঙ্গে খেলছিল। কিন্তু লুকোচুরি খেলার সময়ে বন্ধুদের ধোঁকা দিতে রাস্তার ধারের একটি পরিত্যক্ত আইসক্রিম গাড়ির ফ্রিজারে ঢুকে পড়ে ভাগ্য ও কাব্য। ফ্রিজারের দরজা ওরা ভেতর থেকে আটকে দেয়। এতেই হয় বিপত্তি। নিয়ম মতো সেটি আটকে (Locked) যায়। এরপর একমাত্র বাইরে থেকেই তা খোলা সম্ভব, যা জানা ছিল না ওই দুই শিশুর। কিছু সময় পরে দমবন্ধ হয়ে মৃত্যু হয় তাদের।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে বিরোধী নেতার পদ থেকে ইস্তফা কমল নাথের, হঠাৎ কেন এই সিদ্ধান্ত?]

এদিকে মেয়েরা অনেকটা সময় পরেও ঘরে ফিরছে না দেখে খোঁজ পড়ে বাড়িতে। ভাগ্য ও কাব্যর পরিবারের লোকেরা রাস্তায় বেরিয়ে খোঁজ করা শুরু করেন। দুই শিশুর বন্ধুদের সঙ্গে কথা বলে তাঁরা জানতে পারেন, সকলে মিলে লুকোচুরি খেলছিল। যদিও একটা সময় পরে থেকে ভাগ্য ও কাব্যর খোঁজ পাচ্ছে না তারাও। একথা শুনেই সন্দেহ হয় অভিভাবকদের। রাস্তার পরিত্যক্ত আইসক্রিমের ফ্রিজার খুলে দেখতেই আঁতকে ওঠে বাড়ির লোকেরা। দেখা যায়, ভেতরে দুই শিশুর নিথর দেহ।

[আরও পড়ুন: ২০ বছরের প্রেমিকের হাত ধরে পালালেন সাত সন্তানের মা! স্ত্রীকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ স্বামী]

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই শিশুদের অপমৃত্যুর ঘটনা পুলিশকে জানানোর আগেই শেষকৃত্য সেরে ফেলে দুই পরিবার। এদিকে ঘটনা জানাজানি হতেই এলাকায় শোকের ছায়া নেমেছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে