BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রণয়ঘটিত সম্পর্কে টানাপোড়েনের জের! সেন্ট জেভিয়ার্সের পড়ুয়ার উপর হামলা, উত্তেজনা সোদপুরে

Published by: Tiyasha Sarkar |    Posted: November 29, 2021 8:10 pm|    Updated: November 29, 2021 8:10 pm

A student of sodpur beaten up on monday, investigation underway | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অর্ণব দাস, বারাকপুর: প্রণয়ের সম্পর্কে টানাপোড়েনের জের। আক্রান্ত সেন্ট জেভিয়ার্সের ছাত্র। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরে (Sodpur)। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশের জালে চারজন। শুরু হয়েছে তদন্ত। ঠিক কী কারণে এই হামলা তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, সোদপুরে সেন্ট জেভিয়ার্সের পড়ুয়া আক্রান্ত ছাত্র। সোদপুরের পানিহাটি অ্যাঙ্গেলস নগরের বাসিন্দা সে। সোমবার স্কুল সংলগ্ন এলাকাতেই তাকে আক্রমণ করে দুষ্কৃতীরা। অভিযোগ, প্রায় ২০ জনের দল হামলা চালায় তার উপর। মারধর করা হয়। বন্দুকের বাট দিয়ে ওই ছাত্রকে আঘাত করা হয় বলে অভিযোগ। আতঙ্কে আর্তনাদ করতে থাকে সে। কোনওক্রমে ঢুকে পড়ে স্কুলের ভিতর। এদিকে ছাত্রের আর্তনাদ শুনে ছুটে যান স্থানীয়রা। তাঁরাই ধরে ফেলে অভিযুক্তদের মধ্যে ৪ জনকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: জল্পনাতেই সিলমোহর! বিজেপি ছাড়ার পরপরই তৃণমূলের মঞ্চে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়]

খবর পেয়েই পানিহাটি দত্ত রোড এলাকায় সেন্ট জেভিয়ার্স স্কুল চত্বরে যায় বিশাল পুলিশ বাহিনী। অভিযুক্তদের মধ্যেকার ওই ৪ জনকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। জানা গিয়েছে, যে বন্দুকে বাট দিয়ে আঘাত করা হয়েছিল ওই ছাত্রকে, সেটি নকল। প্রাথমিকভাবে জানা গিয়েছে, প্রণয়ঘটিত কারণেই এই আক্রমণ। কিন্তু ঠিক কী কারণে ওই ছাত্রকে আক্রমণ করা হয়েছে, তা এখনও অজানা। সূত্রের খবর, অভিযুক্তরাও স্কুল পড়ুয়া। মনে করা হচ্ছে প্রণয়ঘটিত সম্পর্কে টানাপোড়েনের জেরে স্রেফ ভয় দেখাতেই এই হামলার ছক কষে অভিযুক্তরা।

[আরও পড়ুন: ‘‌সংবাদ প্রতিদিন’‌-এর খবরের জের, গুসকরার টোটোচালক কলেজ ছাত্রের পাশে তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে